আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় যৌথভাবে অনুষ্ঠিত হলো ১০ ও ১১নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন

রবিবার, ০১ মে ২০২২ | ১২:৩৬ পূর্বাহ্ণ | 37 বার

ব্রাহ্মণবাড়িয়ায় যৌথভাবে অনুষ্ঠিত হলো ১০ ও ১১নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ায় যৌথভাবে অনুষ্ঠিত হয়েছে ১০ ও ১১নং ওয়ার্ড পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল। শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে পৌর এলাকার কান্দিপাড়ায় বালুর মাঠে সম্মেলনের আয়োজন করা হয়।


এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র আহ্বায়ক জিল্লুর রহমান।

webnewsdesign.com

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ১০নং ওয়ার্ড কাউন্সিল কাওসার মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি।

সম্মেলনের উদ্বোধক ছিলেন নবগঠিত পৌর বিএনপির আহ্বায়ক সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস নজির উদ্দিন আহম্মেদ ও বিশেষ বক্তা ছিলেন পৌর বিএনপির সদস্য সচিব হাজী মিজানুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, এড. সফিকুল ইসলাম, এড. আনিসুর রহমান মঞ্জু, এবি এম মোমিনুল হক, আবু শামীম মো. আরিফ,আলী আজম,আসাদুজ্জামান শাহীন,নিয়ামুল হক,ছালেহউদ্দিন, শরীফ মৃধা, মহিলা দলের সাধারণ সম্পাদক শামিমা বছির স্মৃতি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক মিয়া, জেলা শ্রমিক দলের সভাপতি হেবজুল বারী,জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেলোয়ার হোসেন দীলিপ,সদস্য সচিব সালাউদ্দিন মোল্লা, জেলা ছাত্রদলের সদস্য সচিব  মহসিন হৃদয় সহ স্থানীয় বিএনপি,যুবদল,ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আব্দুর রউফ ও ফেরদৌস মিয়া।


সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান বলেন, কোন দলীয় সরকারের অধীনে বিএনপি কখনো কোনো নির্বাচনে যাবে না। কেননা আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন কমিশন সরকারের স্বাধীনভাবে কাজ করতে পারে না। সুতরাং এসব সংকট সমাধানে এই সরকারের পদত্যাগের কোনো বিকল্প নেই। দেশে গণতন্ত্র পুনরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সভায় স্থানীয় নেতৃবৃন্দ ও জেলার সিনিয়র নেতৃবৃন্দ পরামর্শে আগামি এক সপ্তাহের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট ১০নং ও ১১নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com