ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দিয়ে মাদক পাচারকালে দুই কারবারী ধরা

শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৯:৫০ পিএম | 183 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দিয়ে মাদক পাচারকালে দুই কারবারী ধরা

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল যোগে পাচারকালে ২০বোতল ফেন্সিডিল ও ৮বোতল স্কফ সিরাপ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের পৌর ভাদুঘর বাস টার্মিনাল থেকে তাদের আটক করে সদর মডেল থানার পুলিশ।

আটকরা হলেন, জেলা শহরের মধ্যপাড়া ইমামভাগ এলাকার শহীদ মিয়ার ছেলে বাদল মিয়া (৩৩) ও একই এলাকার খোকন চন্দ্র আচার্য ছেলে ভজন ওরফে(২১)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে ভাদুঘর এলাকায় অবস্থান নেয় পুলিশ। এসময় একটি মোটরসাইকেল আসতে পুলিশ তাদের থামতে সংকেত দেয়। মোটরসাইকেল আরোহীরা পুলিশের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পিছু নিয়ে পুলিশ ধাওয়া করলে মোটরসাইকেল আরোহীরা ভাদুঘর বাস টার্মিনালের ভেতরে ডুকে মোটরসাইকেল ও হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদেরকে মোটরসাইকেলটি সহ আটক করে। আটকের পর তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ২০বোতল ফেন্সিডিল ও ৮বোতল স্কফ সিরাপ উদ্ধার করে।

ওসি সেলিম আরও জানান, আটক মাদক ব্যবসায়ী বাদলের বিরুদ্ধে আগেও মাদকের মামলা রয়েছে। এই ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com