জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে ৬জনের দণ্ড

বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৯ এএম | 211 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে ৬জনের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়া শহরে মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের অপরাধে এক নারীসহ ৬জনকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার সন্ধ্যায় শহরের মৌড়াইল বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটকরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর মৌড়াইল এলাকার মৃত লাল মিয়া চৌধুরীর ছেলে মোঃ দিলু চৌধুরী (৬৫), ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার পূর্ব পাইকপাড়ার প্রমথ পালের ছেলে দুদীপ চন্দ্র পাল (৪৫), মুন্সিগঞ্জের দীঘিরপাড় এলাকার মৃত দীন ইসলামের মেয়ে দিলারা বেগম (৩২), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ফুলবাড়িয়া গ্রামের আঃ জলিলের ছেলে সোহাগ মিয়া (২৮), নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বদলকোর্ট এলাকার মৃত ফজল করিমের ছেলে সাগর মিয়া (৩৫), ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছের মৃত রমজান আলীর ছেলে আছমত আলী (৬৭)।

আরও পড়ুনঃ  আশুগঞ্জে যুবদলের যুগ্ন-আহবায়ক সহ ৯জন মাদকসেবী ও জুয়ারিকে দণ্ড

মঙ্গলবার রাতে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের
ভিত্তিতে ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্যের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় ও সেবনের অপরাধে ৬জনকে গ্রেফতার করা হয়।

পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত আটক দিলু চৌধুরী, দুদীপ চন্দ্র পাল ও দিলারা বেগম কে মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় ও সেবনের দায়ে ৮মাসের বিনাশ্রম কারাদন্ড এবং সোহাগ মিয়া, সাগর মিয়া ও আছমত আলীকে মদক সেবনের দায়ে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com