আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্ত্রীসহ ভাতিজা আটক

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ | 240 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্ত্রীসহ ভাতিজা আটক

ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা পাওনার জেরে ভাতিজার হাতে আব্দুল মালেক(৭০) নামের এক বৃদ্ধকে খুনের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩০ নভেম্বর) রাতে জেলা শহরের পূর্বমেড্ডা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক পৌর এলাকার পূর্বমেড্ডা স্কুল মসজিদ সংলগ্ন মৃত কাসেম আলীর ছেলে৷ এই ঘটনায় পুলিশ অভিযুক্ত ভাতিজা মনির ও তার স্ত্রী আসমাকে আটক করেছে। মনির ওই এলাকার জিল্লুর রহমানের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার এশার নামাযের পর মসজিদ থেকে বাড়িতে যাওয়ার পথে তার ভাতিজা মনির মিয়া অতর্কিত হামলা করেন। পরিবারের লোকজন ছুটে এসে আব্দুল মালেককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

webnewsdesign.com

নিহতের ছেলে শরিফ জানান, গত ৩ বছর আগে তার চাচাতো ভাই মনিরের কাছ থেকে ব্যবসার জন্য সুদে ১লক্ষ টাকা নেন। তারপর সে প্রতিমাসে সুদ বাবদ দশ হাজার টাকা করে নিচ্ছিল। মঙ্গলবার সুদের বাকি বিশ হাজার টাকা দেওয়ার তারিখ ছিল। কিন্তু টাকা ম্যানেজ করার পরও তার বাবাকে মনিরসহ ৩-৪জন লোক সাথে নিয়ে মারধোর করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় অভিযুক্ত মনিরসহ দুইজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে।

রাফি/-


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com