আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন যুব সংগঠনকে অনুদানের চেক প্রদান

সোমবার, ২০ ডিসেম্বর ২০২১ | ১০:০০ অপরাহ্ণ | 59 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন যুব সংগঠনকে অনুদানের চেক প্রদান

যুব সংগঠনের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টি ও সামাজিক উন্নয়নের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ১২ যুব সংগঠনকে অনুদানের চেক প্রদান করা হয়েছে। সোমবার সকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যান তহবিল থেকে নির্বাচিত যুব সংগঠনের মাঝে জেলা ভিত্তিক এই চেক প্রদান করা হয়।


এ উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমীন।

webnewsdesign.com

এতে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. আমীর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা তাজমহল বেগম, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ ইয়াকুব আলী সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার যুবকদের সমৃদ্ধ করার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন যুব সংগঠনের মাধ্যমে আত্ম কর্মসংস্থান সৃষ্টিসহ তাদের উন্নয়নে সরকার নানামূখী পদক্ষেপ বাস্তবায়ন করছে। বক্তারা, যুবকদের প্রাপ্ত অনুদান সঠিক ব্যবহারের মাধ্যমে সামাজিক উন্নয়ন ও দেশের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

পরে ১২টি যুব সংগঠনের মাঝে ৪ লক্ষাধিক টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

 


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com