আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বাতিঘর’ এর পরিচিতি সভা অনুষ্ঠিত

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৮:০৬ অপরাহ্ণ | 172 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বাতিঘর’ এর পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া ‘বাতিঘর’ নামের সামাজিক ও মানবিক সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে জেলা শহরের নিয়াজ মোহাম্মদ পার্কে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।


ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের অন্যতম এডমিন রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. আজহার উদ্দিন।

webnewsdesign.com

পরিচিতি সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের পৃষ্ঠপোষক কৃষ্ণ দাস ও প্রমীলা দাস।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আজহার উদ্দিন বলেন, সামাজিক ও মানবিক সংগঠন ব্রাহ্মণবাড়িয়া ‘বাতিঘর’ মানবতার সেবায় আত্মনিয়োগ করে তরুদের মনুষ্যত্ব তৈরিতে ভূমিকা রাখবে। এ মানবতা দেখে সকলে একে-অপরের প্রতি মানবিক হবে।

দিক-নির্দেশনা দিয়ে তিনি আরও বলেন, দুষ্ট লোকের মিষ্টি কথায় ঝাপিয়ে পড়া যাবে না। কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে। ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর সমাজের চরিত্রহীন ছেলে-মেয়েদের মনুষ্যত্বের পথ দেখাতে হবে, যাতে করে কেউ মাদকাসক্ত, অসৎ সঙ্গে মিশে নিজেরও কারো ক্ষতি করতে না পারে। পারিপার্শ্বিক সকলকে সৎকর্ম বা সৎকাজ কাজে উদ্বুদ্ধ করতে হবে।

উক্ত পরিচিত সভায় এডমিন ও মডারেটরসহ সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন তানিয়া সরকার, মুজাহিদুল ইসলাম, মুস্তাকিম আহমেদ, এসএ আরমান, আলাউদ্দিন, নাঈম হাবিব, হাফেজ মাওলানা আরমান, সাঈমা আক্তার, মহিবুর রহমান, শরিফ, সোনিয়া আক্তার, সালাউদ্দিন, যুবায়ের আহমেদ, নোমান আহমেদ, মুবায়েদ আহমেদ, সাকিবুল ইসলাম, মুকাদ্দেস, আহসানুল্লাহ, ইয়ার হোসেন, মেহেদী, সানাউল্লাহ, অনিক, আরিফুল ইসলাম, মাহবুবুর রহমান, হাফেজ আরমান হাবিব, হাফেজ জাহিদ, রাব্বানী, মো. রিয়াজ প্রমূহ৷


উল্লেখ্য, মানবিক মানুষ গড়ার প্রত্যয়ে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের একদল মানবদরদী স্বেচ্ছাসেবী নতুন বছরের প্রথম দিকে সংগঠনটির যাত্রা শুরু করে। ব্রাহ্মণবাড়িয়ার অসহায়, অবহেলিত, হতদরিদ্র ও গরীব মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে ও রক্তদানের মাধ্যমে পরিচিতি নিয়ে প্রতিষ্ঠিত সংগঠনটি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ইতিমধ্যে মানবসেবার এক অনান্য নজির স্হাপন করেছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com