পরিবার বলছে আত্মহত্যা, পুলিশ বলছে তদন্ত শেষে জানা যাবে

ব্রাহ্মণবাড়িয়ায় নারীর গলাকাঁটা লাশ উদ্ধার

শনিবার, ০২ নভেম্বর ২০১৯ | ২:২২ অপরাহ্ণ | 89 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নারীর গলাকাঁটা লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় চাঁনতারা বেগম(৪২)নামের এক নারীর গলা কাঁটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার খলিল মিয়ার স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, খলিল মিয়ার ঘরে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। খলিল ভিক্ষা করে জীবিকা নির্বাহ করেন। গত প্রায় দেড় বছর আগে খলিলের ১২বছর বয়সের এক ছেলে হারিয়ে যায়। বাকী এক ছেলে ২য় শ্রেনীতে পড়ে ও একমাত্র মেয়েটি এক মাদরাসায় ৯ম শ্রেনীতে পড়ে। দেড় বছর আগে ছেলে হারিয়ে যাওয়ার পর থেকে খলিলের স্ত্রী চাঁনতারা বেগম মানসিক বিকারগস্ত হয়ে যায়। সে একাধিকবার আত্মহত্যা করার চেষ্টা করা করে।

শনিবার ভোরে স্ত্রী, ছেলে ও মেয়েকে ঘুমে রেখে ফজরের নামাজে যায় খলিল। এই সুযোগে স্ত্রী চাঁনতারা বটি দা দিয়ে ঘরের মধ্যে নিজের গলা কেটে ফেলেন। বিষয়টি আঁচ করতে পেরে মেয়ে ঘুম৷ উঠে মায়ের মরদেহ দেখতে পান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, খলিলের একমাত্র মেয়ে পুলিশকে জানিয়েছে তার মা বটি দা দিয়ে নিজের গলা কেঁটেছে।তবে তদন্ত শেষ করার আগে এখনই কিছু বলা যাচ্ছে না। লাশের সুরতহাল করা হচ্ছে৷ জেলা সদর হাসপাতালের মর্গে মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

 

-রাফি/—-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com