আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় দিনেদুপুরে ডিবির পরিচয়ে ছিনতাই

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ৬:১৪ অপরাহ্ণ | 964 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দিনেদুপুরে ডিবির পরিচয়ে ছিনতাই
ছিনতাইয়ের শিকার ব্যক্তি ইউনুছ মিয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি (গোয়েন্দা শাখা) পরিচয়ে দিনেদুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের পৈরতলা ব্রীজ এলাকায় ইউনুছ মিয়া নামের এক ব্যক্তি থেকে ২০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। ইউনুছ মিয়া জেলার নবীনগর উপজেলার উত্তর লক্ষীপুর এলাকার সাতঘর হাটির বাসিন্দা। তিনি জেলা শহরের মধ্যপাড়ায় তার ভগ্নিপতির বাড়ি যাচ্ছিলেন।


ইউনুছ মিয়া জানান, শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে অটোরিকশা যোগে দক্ষিণ পৈরতলা বাসস্ট্যান্ড এলাকায় আসি। সেখান থেকে পায়ে হেঁটে মধ্যপাড়ায় আমার বোনের বাড়িতে যাচ্ছিলাম পাওনা টাকা দিতে। আমার হাতে খিরাভর্তি একটি বাজারের ব্যাগ ছিল। পথিমধ্যে পৈরতলা বাইপাস ব্রীজের পাড় হওয়ার সময় দুইজন ব্যক্তি একটি অটোরিকশা নিয়ে আমার গতিরোধ করে। এসময় আরও একজন ব্যক্তিকেও তারা আটক করে কিন্তু সেই ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

webnewsdesign.com

তিনি আরও বলেন, অটোরিকশা থেকে নেমে দুইজন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এসময় তারা আমার সারা শরীর তল্লাশি করে। তারা আমাকে মাদক ব্যবসায়ী বলে শার্টের কলারে ধরে সড়কের পাশে নিয়ে যায়। সড়কের পাশে নিয়ে প্যান্টের পকেটে আমার বোনের পাওনা ২০ হাজার টাকা তারা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ময়লার ভাগাড়ের পাশে সড়ক দিয়ে দৌড় দেন। আমি তাদের পিছনে দৌড়েও আর নাগাল পায়নি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পৈরতলা ব্রীজের আশপাশের এলাকায় প্রায় প্রতিদিন ছিনতাইয়ের ঘটনা ঘটছে। মাঝে কয়েকমাস বন্ধ থাকলেও আবার শুরু হয়েছে ছিনতাইকারীদের উপদ্রব। ছিনতাইয়ের কবলে পড়ছে এই এলাকায় দিয়ে যাতায়াতকারি বাহির এলাকার মানুষ ও রিকশা চালকরা। তারা অন্য এলাকার হওয়ায় ছিনতাইকারীদের সনাক্ত করতে পারছেনা এবং পুলিশের কাছে অভিযোগ দিচ্ছেন না।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, আমাকে মুঠোফোনে স্থানীয় একজন বিষয়টি জানিয়েছেন। কিন্তু ওই ব্যক্তি থানায় যোগাযোগ করেনি বা কোন প্রকার লিখিত অভিযোগ দেননি। লিখিত অভিযোগ পেলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com