আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় তিন সাংবাদিক সংগঠনের উদ্যোগে রোজিনা ইসলামের মুক্তি দাবী(ভিডিও)

বৃহস্পতিবার, ২০ মে ২০২১ | ৮:২২ অপরাহ্ণ | 40 বার

সচিবালয়ে পেশাগত দায়িত্বপালনকালে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন এবং মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদ ও ঘটনার সাথে জরিত স্বাস্থ্য মন্ত্রনালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবীতে দ্বিতীয় দিনের মতো আন্দোলন করেছে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সাংবাদিকেরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন বিক্ষোভ মিছিল পালন করা হয়।


মটনববন্ধন ও বিক্ষোভ মিছিলে ব্রাহ্মণবাড়িয়া ইলেকট্রনিক মিডিয়ায় জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন (ইমজা), ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশসন (বিটিজে) ও ব্রাহ্মণবাড়িয়া সংবাদ পত্র পরিষদ তিনটি সংগঠনের ব্যানারে জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকেরা অংশ গ্রহন করেন।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলমের সভাপতিত্বে মানববন্ধন, বিক্ষোভ ও কর্মসূচীতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ইলেকট্রনিক মিডিয়ায় জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পীযুষ কান্তি আচার্য, সাধারণ সম্পাদক উজ্জল চক্রবর্তী,ব্রাহ্মণবাড়িয়া সংবাদ পত্র পরিষদ এর সাধারন সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মনির হোসেন, সহ সাংবাদিক নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

এসময় বক্তারা বলেন, প্রায় ৬ঘন্টা স্বাস্থ্যমন্ত্রনালয়ে আটকে রেখে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন করা হয়েছে। পাশাপাশি মিথ্যা মামলা দিয়ে কারাগারে প্রেরন করা হয়েছে আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি স্বাস্থ্যমন্ত্রী সহ মন্ত্রনালয়ের উপ-সচিব জেবুন্নেছা সহ ঘটনার সাথে জরিতদের অপসারন সহ দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি। পাশাপাশি সাংবাদিক রোজিনা ইসলামের অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবি করছি।

পরে সাংবাদিকেরা প্রেসক্লাব থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে অবস্থান কর্মসূচীর মধ্যদিয়ে শেষ হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com