আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় আলোচিত অ্যাম্বুলেন্স চালক রফিককে অবাঞ্ছিত ঘোষণা (ভিডিও)

শনিবার, ০৫ মার্চ ২০২২ | ১২:৫৪ পূর্বাহ্ণ | 388 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আলোচিত সরকারি অ্যাম্বুলেন্স চালক রফিকুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বেসরকারি অ্যাম্বুলেন্স রোড পরিচালনা কমিটি। শুক্রবার রাতে ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল প্রাঙ্গনে জরুরি এক সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করে। সভায় রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। রফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের সাবেক অ্যাম্বুলেন্স চালক ও বর্তমানে নোয়াখালী হাসপাতালে কর্মরত আছেন।


সভা শেষে বেসরকারি অ্যাম্বুলেন্স রোড পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম দুলাল সাংবাদিকদের জানান, ব্রাহ্মণবাড়িয়ায় অ্যাম্বুলেন্স পরিচালনা কিভাবে আরও সুন্দর করা যায়, এনিয়ে আজকে আমরা মালিক-চালকরা সভায় মিলিত হয়েছিলাম। সভায় প্রায় ৯০ শতাংশ মালিক-চালক উপস্থিত ছিলেন। এছাড়াও সভায় সম্প্রতি সময়ে অ্যাম্বুলেন্স চালক ও মালিক রফিকুল ইসলামের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ নিয়ে আলোচনা হয়। এতে উপস্থিতরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। পরে সভায় উপস্থিত রফিকুল ইসলাম নিজেই জানান, তিনি আর ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স ব্যবসা করবেন না।

webnewsdesign.com

বেসরকারি অ্যাম্বুলেন্স রোড পরিচালনা কমিটির পরিচালক জহিরুল ইসলাম জুম্মান বলেন, রফিকুল ইসলামের বিরুদ্ধে অ্যাম্বুলেন্সে রোগীদের হয়রানি ও অ্যাম্বুলেন্স চালকদের হয়রানি সহ নানান অভিযোগ রয়েছে। এছাড়াও তার সরকারি চালক হয়ে ঢাকার কয়েকটি হাসপাতালে তার অংশীদারিত্ব রয়েছে। ঢাকায় নিয়ে যাওয়া রোগীদের দালালী করে তার নির্দিষ্ট হাসপাতালে নিয়ে যান। তিনি নোয়াখালীতে সরকারি দায়িত্ব বাদ দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় এসে অপকর্ম করে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়ার কেউ নন। অথচ তার অপকর্মের দ্বার ভার কেন আমরা নেব। আজকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল থেকে আর অ্যাম্বুলেন্স পরিচালনা করতে পারবেন না বলে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে উপস্থিতরা সম্মতি প্রকাশ করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com