আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী তিন সাংবাদিক

বুধবার, ০২ ডিসেম্বর ২০২০ | ৯:৪৭ অপরাহ্ণ | 419 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী তিন সাংবাদিক

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ফরম বিতরণ শেষ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ। ব্রাহ্মণবাড়িয়া জেলার তিনটি পৌরসভার নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যে ৩৮জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২৫জন, আখাউড়া পৌরসভার ৮জন ও কসবা পৌরসভার ৫জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


এরমধ্যে মেয়র পদে তিনজন সাংবাদিক আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী দৈনিক তিতাসকন্ঠের সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, কসবা পৌরসভার মেয়র পদে প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি সোলেমান খান ও আখাউড়া পৌরসভার মেয়র পদে দৈনিক কালেরকন্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।

webnewsdesign.com

এই বিষয়ে সাংবাদিক সৈয়দ মিজানুর রেজা বলেন, মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে দলীয় আবেদন ফরম নিয়েছি। ৩ ডিসেম্বর জমা দিব। জমা দেওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নিব।

কসবা পৌরসভার মেয়র মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক সোলেমান খান বলেন, বিগত নির্বাচনেও আমি মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। এবার আমাকে মনোনয়ন দেওয়া হবে বলে প্রত্যাশা করছি। যদি না দেওয়া হয় তা পরবর্তীতে সিদ্ধান্ত নিব।

আখাউড়া পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশ্বজিৎ পাল বাবু বলেন, আমার পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেছে বলে জানতে পেরেছি। এই বিষয়ে এখন কোন মন্তব্য করা যাচ্ছে না।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, ফরম জমা দেওয়ার শেষ দিন ৩ ডিসেম্বর। যাচাই-বাছাই পর দলীয় সিদ্ধান্ত নেওয়া হবে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com