আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ার কসবার পুত্রবধূ নায়িকা পরীমণি!

মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | ১২:৫৬ পূর্বাহ্ণ | 519 বার

ব্রাহ্মণবাড়িয়ার কসবার পুত্রবধূ নায়িকা পরীমণি!

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কল্যাণ সাগরদীঘির পাড়ে নায়িকা পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের বাড়ি। তবে তিনি বেড়ে উঠেছেন সিলেটে। আর পরীমণির জন্ম খুলনার সাতক্ষীরায় হলেও বেড়ে উঠা পিরোজপুরে নানা বাড়িতে।


মজার বিষয় হলো, ওয়েব সিনেমা ‘গুণীন’ এর সেটে তারা প্রেমে পড়েন। আর এই সিনেমার শুটিং হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার অষ্টগ্রামে। প্রেমের সাত দিনের মাথায় তারা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন।

webnewsdesign.com

শরিফুল রাজ মডেলিং থেকে সিনেমায় নাম লেখেন। পরীমণিও সিনেমায় অভিনয় করার আগে মডেলিং করেন। এছাড়া অভিনয় জীবনের শুরুতে টিভি নাটকেও কাজ করেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে শরিফুল রাজ মডেলিং জগৎ থেকে চলচ্চিত্রে নাম লেখাতে না-লেখাতেই সিনেমা আর ওয়েব সিরিজে নিজের ঝুলি ভর্তি। রেদওয়ান রনি নির্মিত ‘আইসক্রিম’ সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করেন শরিফুল রাজ। এরপর একে একে অভিনয় করেন ন ডরাই, পরাণ, হাওয়া ও দামাল সিনেমায়। এরমধ্যে ন ডরাই ছাড়া বাকি সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। আর ওয়েব দুনিয়ায় মুক্তি পেয়েছে শরিফুল রাজ অভিনীত মাইনকার চিপায়, ইনফিনিটি, বিলাপ ও নেটওয়ার্কের বাইরে এবং মুক্তির অপেক্ষায় আছে গুনিন।

আর পরীমণি একটি ছবিতে কাজ শুরু করতে না করতেই একসঙ্গে ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। সেই শুরু, আর থামেননি তিনি। তবে অভিনয়ের চেয়ে সবসময় বেশি আলোচনায় এসেছেন প্রথাবহির্ভূত জীবনযাপনকে কেন্দ্র করে। ২০১৮ সালে এক সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরের বছর ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান হয়। পরে ওই সম্পর্ক ভেঙে যায়। ২০২০ সালের ৯ মার্চ তিন টাকা দেনমোহরে পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করে হইচই ফেলে দেন। সেই বিয়ে বেশি দিন স্থায়ী হয়নি।

২০২০ সালের ডিসেম্বর মাসে এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করে যুক্তরাষ্ট্রের বিখ্যাত ম্যাগাজিন ফোর্বস। সেখানে বাঘা বাঘা তারকার সঙ্গে জায়গা করে নেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি।


এর আগে ২০২১ সালের ১ সেপ্টেম্বর জেল থেকে ছাড়া পান পরীমণি। মাদক মামলায় তখন ২৬ দিন জেল খেটেছিলেন এই অভিনেত্রী। মুক্তি পাওয়ার পরই ওয়েব সিনেমা ‘গুণীন’ এ চুক্তিবদ্ধ হন তিনি। কিন্তু এতদিন প্রকাশ্যে আসেনি তাদের বিয়ের সংবাদ। পরীমণি সন্তানসম্ভবা হওয়ার খবর এই অভিনেত্রী ও তার স্বামী সোমবার (১০ জানুয়ারি) গণমাধ্যম ও ফেসবুকে জানালে তাদের বিয়ের খবর সবার সামনে আসে।

এরমধ্যে জানা গেছে, এ দম্পতি সন্তানের নামও ঠিক করে ফেলেছেন। মেয়ে হলে নাম রাখা হবে রানী। আর ছেলে হলে নাম হবে রাজ্য। পরীমণির ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে তাদের অনাগত সন্তানের নামের ইঙ্গিত দিয়েছেন।

সূত্র: যমুনা টিভি

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com