ব্রাহ্মণবাড়িয়ার পীরবাড়িতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী শান্তি সমাবেশ

বুধবার, ০১ নভেম্বর ২০২৩ | ১০:০৯ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ার পীরবাড়িতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী শান্তি সমাবেশ
Spread the love

দেশব্যাপী চলছে বিএনপি জামায়াতের ডাকা ৩দিনের অবরোধ। বুধবার (১ নভেম্বর) ছিল অবরোধের ২য় দিন। এই কর্মসূচিকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে জেলা শহরের পীরবাড়ি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে অবস্থান করে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের আহবায়ক ছাদেকুর রহমান শরীফ, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লু মিয়া,পৌর আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাসুকুল কবির,পৌর আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন শরিফ, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান ওয়াসিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কবির আহমেদ (রানা),জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিফাত রহমান শরীফ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুরে মওলা ফারানী,স্থানীয় আওয়ামীলীগ সমর্থক আনোয়ার হোসেন (মনা মিয়া),যুবলীগ নেতা জুনায়েদ জনি,ছাত্রলীগ নেতা তানিম  সওদাগর,তানভীর পাশা ও শাওন সওদাগর প্রমুখখ।

webnewsdesign.com

পরে সেখানে নেতাকর্মীদের নিয়ে অংশ গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন। তিনি উপস্থিত নেতাকর্মীদের নিয়ে মহাসড়কে সংক্ষিপ্ত মিছিল করেন। মিছিল শেষে সেখানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com