ব্রাহ্মণবাড়িয়ার অগ্রণী সংসদের সাবেক দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনের ইন্তেকাল

সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ | ১০:০১ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ার অগ্রণী সংসদের সাবেক দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনের ইন্তেকাল
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডার অগ্রণী সংসদের সাবেক দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। রোববার দিবাগত রাত ২টা ৩৮ মিনিটে পশ্চিম মেড্ডা নোয়াপাড়া নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৭ বছর।

তিনি কসবা উপজেলার চন্দ্রপুরের মৃত বীর মুক্তিযোদ্ধা নায়েক আব্দুল হান্নান ও রাবেয়া খাতুন দম্পতির দুই ছেলে এক মেয়ের মধ্যে ছিলেন সবার বড়।

webnewsdesign.com

পারিবারিক সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন ১৭ বছর আগে স্ট্রোক করে এক হাত এক পা প্যারালাইসিস হয়ে পড়েন। গত কয়েকবছর ধরে তিনি শয্যাশায়ী ছিলেন।

তার প্রথম নামাজে জানাজা সোমবার বেলা ১১ টায় সদর উপজেলা কমপ্লেক্স মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরে তার লাশ গ্রামের বাড়ি  কসবা উপজেলার চন্দ্রপুর গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ আসর আমাইন্যাবাড়ি কবরস্থান মাঠে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম জানাজা শেষে সাবেক জেলা যুবলীগ নেতা  আনোয়ার হোসেন এর কফিনে মেড্ডা অগ্রণী সংসদ সদস্যবৃন্দ এবং ব্রাহ্মণবাড়িয়া আদালতের পাবলিক প্রসিকিউটর মরহুমের রাজনৈতিক সহযোদ্ধা মাহবুবুল আলম খোকন ফুলেল শ্রদ্ধা জানান।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com