ব্রাহ্মণবাড়িয়ায় ১৩০ পরিবার পেল রমজানের ইফতার সামগ্রী উপহার

বুধবার, ২২ মার্চ ২০২৩ | ১০:৩৯ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় ১৩০ পরিবার পেল রমজানের ইফতার সামগ্রী উপহার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ঘাটিয়ারা ত্বরিকায়ে নববীয়া হামিদীয়া প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী উপহার দেওয়া হয়েছে। বুধবার (২২ মার্চ) বেলা ১১টায় সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা এলাকায় ত্বরিকায়ে নববিয়া হামিদিয়া প্রবাসী কল্যান ফাউন্ডেশন কার্যালয়ে ১৩০টি পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এম আব্দুর রহমান মোল্লা হামিদী পীর সাহেব ও সংগঠনের সভাপতি মো. মোখলেছ মোল্লার উদ্যোগে সকল সদস্যের অর্থায়নে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

webnewsdesign.com

ইফতার সামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে ছিল- এক লিটারের তেলের বোতল,ছানা বুট, খেসারি ডাল, মুড়ি, চিনি, আলু, খেজুর, ট্যাঙ, পেঁয়াজ ও বেসন।

উপহার সামগ্রী বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঘাটিয়ারা ত্বরিকায়ে নববিয়া হামিদিয়া প্রবাসী কল্যান ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এম আব্দুর রহমান মোল্লা হামিদী পীর সাহেব।

এসময় মাওলানা ডা. শাহ আলম মোল্লা, মাওলানা আমিনুল এহসান, বিশিষ্ট সরদার তোফায়েল আহম্মেদ মোল্লাসহ ঘাটিয়ারা গ্রামের সকল মসজিদের ইমামগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ঘাটিয়ারা ত্বরিকায়ে নববিয়া হামিদিয়া প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সংগঠনের সদস্যরা দীর্ঘদিন ধরে গ্রামের রাস্তাঘাট, স্কুল, মসজিদ-মাদ্রাসা, কবরস্থান ও সমাজের ভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com