ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধুকে ছুরিকাঘাত করে হত্যা, তরুণ আটক

রবিবার, ১৯ মার্চ ২০২৩ | ১২:১৬ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধুকে ছুরিকাঘাত করে হত্যা, তরুণ আটক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া ছুরিকাঘাতে রনি ঢালী নামে এক তরুণকে হত্যার অভিযোগে রাজু (২২) নামের আরেক তরুণকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ মার্চ) সকাল ৭টার দিকে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের গাছতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রাজু পৌর এলাকার ভাদুঘরের সাঈদ মিয়ার ছেলে। এসময় হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

এরআগে, সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহর এলাকায় রনি ঢালি নামের এক তরুণকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাজু। পরে হাসপাতালে তাকে নিয়ে গেলে রনি মারা যায়। নিহত রনি পৌর শহরের ভাদুঘর এলাকার মানিক ঢালীর ছেলে।
নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, বিকেলের পর রনি বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে রনি তার বন্ধু ভাদুঘর এলাকার রাজু’র সাথে বিয়াল্লিশ্বর এলাকায় একটি নির্জন কাঠ বাগানের পাশে একটি মসজিদের কোনায় অবস্থান করছিলেন। এরই মাঝে কোন একটি বিষয় নিয়ে রনিকে ছুরিকাঘাত করে রাজু পালিয়ে যায়। ছুরিকাহত রনিকে তার আরেক বন্ধু শুভ উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। এর কিছুক্ষণ পর মারা যায় রনি।

webnewsdesign.com

শুভ হাসপাতালে পুলিশকে জানায়, রনি ফোন দিয়েছিল তাকে। তারপর সে ঘটনাস্থলে গিয়ে দেখে রনি ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, দ্রুততম সময়ের মধ্যে রাজুকে আটক করতে পুলিশ সক্ষম হয়েছে। সে তার আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিল। রাজুকে এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি। তাকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে কি কারণে রনিকে সে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com