ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ 

শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩ | ১২:৪৮ পূর্বাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ 
Spread the love

সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়ায়ও বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী এই মৌসুমে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ৬ শতাধিক। ব্রাহ্মণবাড়িয়াবাসিকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করেছে ‘টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়া’ নামের একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনের সদস্যরা জেলা শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মধ্যে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

webnewsdesign.com

সংগঠনের সদস্যরা সদর হাসপাতাল রোড, প্রেসক্লাব চত্বর, মঠের গুড়া, টি এ রোডসহ আরও কয়েকটি স্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে প্রয়োজনীয় পরামর্শ ও সতর্কতামূলক লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণে অংশগ্রহণ করে ‘টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনেরর প্রতিষ্ঠাতা পরিচালক প্রসন্ন দাস, সংগঠনের দলনেতা সৈকত চক্রবর্তী, সদস্য মোহাম্মদ শুভ, শুভ পাল, অমৃত ঋষি, শুভ দেবনাথ, নাইম আলম প্রমুখ।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রসন্ন দাস জানান, বর্তমানে প্রতিদিন অসংখ্য মানুষ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হচ্ছেন শুধু সচেতনতার অভাবে। তাই আমরা উদ্যোগ নিয়েছি জনসাধারণের মাঝে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণের। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com