ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতি, ১৪জন গ্রেপ্তার

শুক্রবার, ০২ জুন ২০২৩ | ১০:৫৩ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতি, ১৪জন গ্রেপ্তার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ১৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় মামলা দায়েরের পর শুক্রবার (০২ জুন) বিকেলে তাদের আদালত পাঠিয়েছে সদর মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে সদর মডেল থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, শুক্রবার ভোরে খবর আসে জেলা শহরের শিমরাইলকান্দি রেললাইন তুলাগাছ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এই খবরে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও ১৪জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।
তিনি জানান, গ্রেপ্তারকৃতদের অধিকাংশের বিরুদ্ধে ৩/৪টি করে মামলা রয়েছে। মামলা দায়েরের পর বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়।

webnewsdesign.com

গ্রেপ্তারকৃতরা হলেন, শহরের শিমরাইলকান্দি এলাকার রিয়াদুল ইসলাম প্রকাশ রিয়াদ (২২), কান্দিপাড়ার মো. মামুন (২১), পাওয়ার হাউজ রোডের মো. আকাশ মিয়া (২০), কান্দিপাড়ার মো. সাইমন (১৮), কলেজপাড়ার তামাজ দেওয়ান (১৮), মধ্যপাড়ার মো. সাহাবুদ্দীন (১৮), কান্দিপাড়ার মো. বিজয় মিয়া (১৮), পাইকপাড়ার মো. সজীব মিয়া (২৩), শিমরাইলকান্দির শেখ সরোয়ার আলম প্রকাশ হৃদয় (৩২), পুনিয়াউটের সাইফুল ইসলাম (২৭), নাসিরনগরের মো. খায়রুল (১৮), কান্দিপাড়ার মো. পিয়াস (১৯), মজলিশপুরের রিংকন মিয়া (২০) ও পশ্চিম পাইকপাড়ার আ. রাকিব (২৪)।

এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরী দা, একটি ডেগার, দুইটি ধারালো স্টিলের ছুরি, একটি স্টিলের তৈরী পাইপ, দুইটি স্টিলের তৈরী সুইচ গিয়ার, তিনটি লোহার রড, তিনটি কাঠের তৈরী লাঠি ও একটি স্টিলের তৈরী মাল্টি টোল প্লাস কাটার উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com