ব্রাহ্মণবাড়িয়ায় চন্দ্রচূড়া পূজা উদযাপন পরিষদের যুগপূর্তিতে ১০০ পরিবার পেল নতুন কাপড়

শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় চন্দ্রচূড়া পূজা উদযাপন পরিষদের যুগপূর্তিতে ১০০ পরিবার পেল নতুন কাপড়
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজিপাড়ার বনিকপাড়ায় শারদীয় দুর্গোৎসবে একশত অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় চন্দ্রচূড়া পূজা উদযাপন পরিষদের একযুগ পূর্তিতে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বস্ত্র বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন।

webnewsdesign.com

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মীর মো. শাহীন, গোকর্ণ রোড ব্যবসায়ী সমিতির সভাপতি তারিক মাহমুদ তুহিন, ফাইভ স্টার ক্লাবের সভাপতি আতাউর রহমান ভূইয়া শাহীন প্রমূখ।

চন্দ্রচূড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সজীব বনিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অভিজিৎ বনিকের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সুজন ঘোষ, রাজিব বনিক বাসন, বাপ্পি তলাপাত্র, প্রসেনজিৎ চক্রবর্তী, বিশ্বজিৎ বনিক ও রনি বনিক।

সংগঠনের সভাপতি সজীব বনিক বলেন, গত একযুগ ধরে আমাদের সংগঠনের পক্ষ থেকে দুর্গোৎসব আয়োজন করে আসছি। এই দুর্গোৎসবের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এ বছর আমাদের এক যুগ পূর্তি অসহায় ও হতদরিদ্র পরিবার গুলোর মাঝে নতুন বস্ত্র বিতরণের আয়োজন করেছি। এরমধ্যে ৭০জন নারী ও ৩০জন পুরুষ রয়েছেন। আমাদের এই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে তাই সবার কাছে সহযোগিতা কামনা করছি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com