ব্রাহ্মণবাড়িয়ায় অবকাশ শরীরচর্চা কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জিম আড্ডা’

শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩ | ১১:১৬ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় অবকাশ শরীরচর্চা কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জিম আড্ডা’
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে ‘অবকাশ শরীরচর্চা কেন্দ্রে’ এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে ‘জিম আড্ডা’ নামে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে জিমের পরিচালক, উপদেষ্টা ও সকল ছাত্ররা অংশগ্রহণ করে।

অবকাশ শরীর চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক শেখ তৌফিক আহমেদ তপু’র বক্তব্য রাখেন অবকাশ শরীর চর্চা কেন্দ্রের প্রধান উপদেষ্টা ডা. সৈয়দ সাদরুল হুদা নিয়াজ, সাধারণ সম্পাদক আবুল কাশেম খোকন, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম, পরিচালক তারেক হাসান বাবলু, ডা. সৈয়দ মুহাইমুল হুদা রাহাত, ডা. অরুনেশ্বর পাল অভি, ডা. আবু তালহা সানি,উপদেষ্টা আশিক, যুবনেতা কাজি মহিবুল ইসলাম ডিকন, সাবেক ছাত্রনেতা মোহন ও ব্যাংকার মাসুদ প্রমূখ।

webnewsdesign.com

এসময় বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া বডি বিল্ডিং সেন্টার এই শহরে দক্ষিণ পৈরতলায় প্রথম প্রতিষ্ঠা করা হয়। পরবর্তীতে এই ব্যায়ামাগারটি টিএ রোডে স্থানান্তরিত করা হয়। এই সেন্টার স্থাপিত হওয়ার পর সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতা অবকাশ শরীর চর্চা কেন্দ্র চালু করা হয়েছে। তারা বলেন, ব্যায়াম মানুষকে শরীর গঠনই নয়, বিভিন্ন বদ অভ্যাস থেকে দূরে রাখে। ব্যায়াম যারা করেন তারা কখনো মাদকাসক্ত হতে পারে না। ব্যায়াম মানুষকে ব্যক্তিত্ব সম্পন্ন হিসেবে গড়ে তুলে। তাই ব্যায়াম নিয়মিত করার আহবান জানান বক্তারা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অবকাশ শরীর চর্চা কেন্দ্রের পরিচালক জাহিদুল ইসলাম ইমন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা মো. রমজান।

সর্বাত্মক সহযোগিতা ছিলেন অবকাশ শরীর চর্চা কেন্দ্রের ট্রেইনার রাকিব, রাতুল, ছাত্র রিজন, রাহুল, ইউসুফ, জাহিদ ও সৈয়দ রাতুল।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com