বিধি মেনে সমন্বয়ের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কাজ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪ | ১০:৫৪ অপরাহ্ণ |

বিধি মেনে সমন্বয়ের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কাজ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর
Spread the love

প্রচলিত আইন ও বিধিবিধান মেনে সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয়ের মাধ্যমে সদ্য নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতি আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

মঙ্গলবার (৯ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

webnewsdesign.com

তিনি বলেন, কোন পরামর্শ বা উপদেশ নয়, প্রচলিত আইন ও বিধিবিধান মেনে কাজ করবেন। সরকারি কর্মকর্তা ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করবেন। যারা ভোট দিয়ে আপনাদের নির্বাচিত করেছেন তাদের প্রতি দায়বদ্ধতার কথা চিন্তা করে কাজ করবেন। নিয়ম মেনে যতক্ষণ কাজ করবেন ততক্ষণ আমাকে পাশে পাবেন। অন্যথায় আমি আপনাদের সাথে নেই।

সরকারের টাকা জনকল্যাণে ব্যয় করবেন। অনর্থক অর্থ ব্যয় করা থেকে বিরত থাকতে হবে। নিজের টাকা যেভাবে হিসেব করে ব্যয় করেন সরকারি টাকা সেভাবে হিসেব করে ব্যয় করার জন্য সরকারি নির্দেশনা রযেছে, সে নির্দেশনা যথাযথভাবে মেনে চলবেন। এমন কোনো কাজ করবেন না যা জনসাধারণের মাঝে বিরুপ মনোভাব সৃষ্টি করে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরকে ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ এর সভাপতিত্বে আয়োজিত এ দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বিদায়ী চেয়ারম্যান মো:  লোকমান হোসেন মিয়া, নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদত হোসেন শোভন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মাহাবুবুল বারী মন্টু, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ,  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com