১০টাকা কেজি চালের কার্ডধারীদের ধাক্কা দিয়ে বের করে দিলেন ডিলার

রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | ১০:২৭ অপরাহ্ণ | 320 বার

১০টাকা কেজি চালের কার্ডধারীদের ধাক্কা দিয়ে বের করে দিলেন ডিলার
ইউএনও'র কাছে দেওয়া অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর অংশ হিসেবে বিশেষ সুবিধাভোগীদের ১০টাকা কেজি চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দেন ৪জন সুবিধাভোগী কার্ডধারী।

অভিযোগকারিরা হলেন, সুবিধাভোগী কার্ডধারী উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় গ্রামের বাসিন্দা উসমান মিয়া (কার্ড নং-৪৭৯), উবাইদুল(কার্ড নং-৫৩০), সুন্দর আলী (কার্ড নং-৫৩১) ও শাজান (কার্ড নং-৫৩৯)।


বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় ১০টাকার কেজি চাল বিক্রির ডিলার আঃ রউফ। যিনি স্থানীয় ভাবে বালু সরকার হিসেবে পরিচিত। তিনি ডিলারশীপ পাওয়ার পর অভিযোগকারিরা ৩/৪বার মাত্র ১০টাকা কেজিতে চাল নিতে পেরেছেন। সম্প্রতি সময়ে ১০টাকা কেজি চাল বিতরণ শুরু হলে তারা ওই ডিলারের কাছে চাল ক্রয় করতে। সেখানে যাওয়ার পর গাল মন্দ করে গাড় ধাক্কা দিয়ে বের করে দেন। এই ঘটনায় ৪জন কার্ডধারী উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে ডিলার আঃ রউফ ওরফে বলু সরকার বলেন, এমন কোন ঘটনা ঘটেনি। আমার বিষয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। যে ৪জনের কথা বলা হচ্ছে তারা আমার কাছে আসেননি।

এবিষয়ে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার বলেন, ডিলারের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। এই ঘটনায় তদন্ত করে ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com