বিজয়নগরে বিএনপির প্রচারণায় পুলিশী বাধার অভিযোগ (ভিডিও সহ)

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | ২:৫৪ অপরাহ্ণ | 401 বার

ব্রাহ্মণবাড়িয়া -৩ (সদর-বিজয়নগর) আসনের বিএনপির মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল সংবাদ সম্মেলন করে অভিযোগ করে বলেছেন, বিজয়নগর উপজেলায় তাকে স্বাভাবিক প্রচার-প্রচারণার ক্ষেত্রে পুলিশ বাধা প্রদান করছে। পুলিশ দলীয় কর্মীর মতো কাজ করছে। আওয়ামীলীগকে প্রটেকশন দিচ্ছে, আর বিএনপির কর্মীদের ধাওয়া দিচ্ছে। স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের পুলিশ ভয়ভীতি ও হয়রানী করছে। এই বিষয়ে নির্বাচন কমিশনে লিখিত ভাবে অভিযোগ দেওয়া হবে। তিনি আসন্ন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেনের প্রত্যাহার দাবী করেছেন।
মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারন সম্পাদক জহিরুল হক খোকন।

Brahmanbaria Bnp-2
জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচি) বলেন, আমাদের নেতাকমীদের মানসিক ভাবে হয়রানী করা হচ্ছে। আমরা গণসংযোগে যে বাড়িতে যাই সেই বাড়িতে পরে পুলিশ গিয়ে হুমকি-দামকি দিয়ে আসে। তারপরেও আমাদের গণসংযোগে বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহণ করছে।
সাধারন সম্পাদক জহিরুল হক খোকন বলেন, আমাদের বিরুদ্ধে ৫টি গায়েবী মামলা দেওয়া হয়েছে। এসব মামলায় আমাদের নেতাকর্মীরা জামিনে আছে। তারপরও আমাদের নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে তারা সংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএপির সহ সভাপতি জিল্লুর রহমান, যুগ্ন সম্পাদক মুমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন মিডিয়ার সায়বাদিকরা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com