আপডেট

x

বাবাসহ ওসামা বিন লাদেন গ্রেপ্তার

রবিবার, ০৯ মে ২০২১ | ৯:০১ অপরাহ্ণ | 190 বার

বাবাসহ ওসামা বিন লাদেন গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী দিলু মিয়া (৪৮) ও তাঁর ছেলে ওসামা বিন লাদেনকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের বাসিন্দা। রোববার বিকেলে তাদেরকে আদালতে পাঠায় পুলিশ। এর আগে এলাকায় ভোরে পুলিশ তাঁদেরেকে কাটানিশার গ্রাম থেকে গ্রেপ্তার করে।


মামলার এজহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কাটানিশার গ্রামে দুটি পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটছে। উভয় পক্ষের সংঘর্ষের ঘটনায় আনোয়ারা বেগম (৭০) নামের এক বৃদ্ধা গত বছরের ২৫ আগস্ট মারা যান। এ খুনের মামলায় দিলু মিয়া ও তাঁর ছেলে ওসামা বিন লাদেন এজহারভুক্ত আসামি।

webnewsdesign.com

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘পূর্ব বিরোধের জের ধরে সর্বশেষ চলতি মাসের শুরুতে কাটানিশার গ্রামে দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনায় পুলিশ বাবা-ছেলে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা ছাড়াও পুলিশের ওপর হামলার অভিযোগে দুটি মামলা রয়েছে। রোববার বিকেলে তাঁদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com