আপডেট

x

বাঞ্ছারামপুরে পুলিশের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতা নিহত

শনিবার, ১৯ নভেম্বর ২০২২ | ৯:৪৪ অপরাহ্ণ | 26 বার

বাঞ্ছারামপুরে পুলিশের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সাথে সংঘর্ষে নয়ন মিয়া (২২) নামের এক ছাত্রদল নেতা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে থানা এলাকায় মহাসমাবেশের লিফলেট বিতরণকালে এই ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি পদে ছিলেন। এই ঘটনায় বাঞ্ছারামপুর পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলি আহত হয়েছেন।


জেলা ছাত্রদলের আহবায়ক ফুজায়েল চৌধুরী অভিযোগ করে বলেন, আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে বিকেলে লিফলেট বিতরণ করছিল বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় পুলিশ আতর্কিত হামলা করলে উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি মো. নয়ন মিয়া গুলিবিদ্ধ হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান। এই ঘটনায় গুরুতর আহত হয় বাঞ্ছারামপুর পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলি।

webnewsdesign.com

নয়নের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিক্রম পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন।

তবে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম দাবি করে বলেন, বিকেলে বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীরা থানায় আক্রমণ করে। তারা পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তাদের ছোড়া ইটপাটকেলের আঘাতে আমি সহ ৫জন পুলিশ সদস্য আহত হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে৷

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com