আপডেট

x

বাঞ্ছারামপুরে ডাকাতের হামলার শিকার ক্বারী সাইদুল আসাদ

শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২ | ৮:১৩ অপরাহ্ণ | 72 বার

বাঞ্ছারামপুরে ডাকাতের হামলার শিকার ক্বারী সাইদুল আসাদ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত বক্তব্য ক্বারী সাইদুল ইসলাম আসাদের গাড়িতে ডাকাতের হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে ওয়াজ মাহফিল শেষে ঢাকায় ফেরার পথে উপজেলার উজানচর ইউনিয়নের নোয়াব আলী শাহ রোডে এই হামলার ঘটনা ঘটে। ডাকাতের হামলায় গাড়ি চালকসহ ক্বারী সাইদুল ইসলাম আসাদের দুইজন সফরসঙ্গী আহত হন।


খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাতে বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের মায়ারামপুর গ্রামে একটি ওয়াজ মাহফিলে অতিথি হিসেবে বয়ান করেন ক্বারী সাইদুল ইসলাম আসাদ। বয়ান শেষে রাত ১টার দিকে তিনি সফরসঙ্গীদের নিয়ে ব্যক্তিগত প্রাইভেটকারে করে ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে উজানচর ইউনিয়নের শেকারকান্দি গ্রামের নোয়াব আলী শাহ রোডে পৌঁছলে ১০/১৫ জনের ডাকাতের একটি সংঘবদ্ধ দল গাড়িটির গতিরোধ করে। এসময় তারা গাড়ির সামনের গ্লাস ভাংচুর করে। পরে গাড়ির ভেতরে থাকা ক্বারী আসাদসহ অন্যান্যদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ডাকাতের হামলায় গাড়ির চালকসহ দুজন আহত হন।

webnewsdesign.com

ক্বারী সাইদুল আসাদ অভিযোগ করে বলেন, ‘মাহফিল কমিটি আমার নিরাপত্তা দিতে পারেনি। রাত বেশি হওয়ায় ডাকাতির ঘটনার পর ঢাকায় ফিরি।’

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, বিষয়টি আমি জানতে পেরেছি। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com