বাংলাদেশকে কেউ অপমান করলে সহ্য করবো না: কসবায় আইনমন্ত্রী

শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩ | ৯:৫৮ অপরাহ্ণ |

বাংলাদেশকে কেউ অপমান করলে সহ্য করবো না: কসবায় আইনমন্ত্রী
Spread the love

আইন, বিচার ওসংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, কেউ আইনের উর্ধে নয়। সকলকে আইন মেনে চলতে হবে। বাংলাদেশকে কেউ অপমান করলে তা আমরা সহ্য করবো না।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে কুটি ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীনদের জন্য জাজিয়ারা আশ্রয়ন প্রকল্পের ৫২টি সনাতন ধর্মীয় উপকার ভোগিদের গৃহ প্রবেশ এবং চাবি হস্তান্তর উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। জাজিয়ারা মহাশ্মশান মাঠে জনসভার আয়োজন করা হয়।

webnewsdesign.com

এসময় আইনমন্ত্রী আনিসুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার জন্মদিনে কেক না কেটে শিশু দিবস পালন করে অনাথ এতিম শিশুদের মুখে ভালো খাবার তুলে দিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে গৃহহীনদের মাঝে ঘর উপহার দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ঘোষনা দিয়েছেন, দেশের সকল গৃহহীনদের ঘর দিয়ে দেবেন। বর্তমানে দেশে মাত্র ত্রিশ হাজার মানুষ গৃহহীন আছে। তাদেরও গৃহনির্মাণ করে গৃহদান করা হবে। এতেই আমরা বুঝি এই সরকার সাধারন মানুষের জন্য কাজ করে।

পদ্মা সেতু নির্মাণ নিয়ে মন্ত্রী বলেন,আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের টাকায় পদ্মাসেতু তৈরি করেছেন। বিশ্ব ব্যাংকের টাকা আমরা নেইনি তাদের ষড়যন্ত্রের কারনে। তারা সেতু নির্মাণের আগেই বলেছে যে পদ্মা সেতু নির্মানে দুর্নীতি হয়েছে। অথচ কানাডা হাইকোর্ট তার রায়ে বলেছেন পদ্মা সেতু নির্মান প্রক্রিয়ায় কোনো দুর্নীতি হয়নি।

এই ষড়যন্ত্রে ডক্টর ইউনুছকে ইঙ্গিত করে তিনি বলেন, তিনি গ্রামীন ফোনের লাইসেন্স নিয়ে ব্যবসা করেছেন, কর ফাঁকি দিয়েছেন, শ্রমিকের টাকা আত্মসাত করেছেন। শ্রমিকরা মামলা করেছে। তাঁর বিরুদ্ধে দুদক মামলা করেছে। ড. ইউনুছ বাংলাদেশে সঠিক বিচার হয় না বলে তদবীর করে তার পক্ষে বিশ্বের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তি থেকে বিবৃতি এনে দেশের ভাবমূর্তি নষ্ট করেছেন। অথচ আপনারা জানেন বঙ্গবন্ধু হত্যা মামলার কার্যক্রম আমরা ইচ্ছে করলে বিশেষ আদালতে বিচার করতে পারতাম। আমরা যেভাবে সাধারন মানুষের বিচার হয় ওই ভাবেই আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার কার্যক্রম করেছি। রাষ্ট্র কোনো পক্ষপাতিত্ব করেনি।

উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) সঞ্জিব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ছিদ্দিকী,জেলা পরিষদ সদস্য আব্দুল আজিজ ও জেলা পরিষদ মহিলা সদস্য রুমানুল ফেরদৌস।

স্বাগত বক্তব্য রাখেন কুটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক ছাইদুর রহমান স্বপন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com