আপডেট

x

বজলুর রহমানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের শোক

সোমবার, ০৮ আগস্ট ২০২২ | ৯:১৯ অপরাহ্ণ | 79 বার

বজলুর রহমানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের শোক

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য,বিশিষ্ট চিকিৎসক বজলুর রহমানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব গভীর শোক প্রকাশ করেছে।


এক শোক বিবৃতিতে প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন প্রেস ক্লাবের কল্যাণে তার অবদানের কথা স্মরণ করে বলেন, চিকিৎসা সেবায় এবং সামাজিক কাজকর্মে নিয়োজিত থেকে আমৃত্যু মানুষের সেবা করে গেছেন তিনি।

webnewsdesign.com

নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। ক্লাবের শোক বিবৃতিতে আরো স্বাক্ষর করেন কার্য নির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য,সহ-সভাপতি মো. ইব্রাহিম খান সাদাত,যুগ্ম সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,দফতর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার সম্পাদক এইচ এম সিরাজ,তথ্য-প্রযুক্তি ও সংস্কৃতি সম্পাদক মজিবুর রহমান খান,কার্য নির্বাহী সদস্য মনির হোসেন ও ফারহাদুল ইসলাম পারভেজ।

এরআগে সোমবার সকালে জেলা ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে মরহুমের মরদেহে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

আরও পড়ুনঃ ডা. বজলুর রহমানের ইন্তেকাল

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি,সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি খ আ ম রশিদুল ইসলাম,ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম,প্রেস ক্লাব সহ-সভাপতি মো. ইব্রাহিম খান সাদাত,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, তথ্য-প্রযুক্তি ও সংস্কৃতি সম্পাদক মজিবুর রহমান খান,কার্য নির্বাহী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ প্রমুখ।

এদিকে ক্লাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,প্রেস ক্লাব আজীবন সদস্য ডাক্তার মো. বজলুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং আরেকজন আজীবন সদস্য,দেশের বিশিষ্ট শিল্পপতি সৈয়দ এ কে একরামুজ্জামানের দ্রুত আরোগ্য কামনায় আগামী শুক্রবার বাদ জুমা সদর হাসপাতাল মসজিদে প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হবে। এতে ক্লাবের সকল সদস্য এবং সাংবাদিকদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।


প্রেস ক্লাব নেতৃবৃন্দ আলাদা বিবৃতিতে আজীবন সদস্য,দেশের বিশিষ্ট শিল্পপতি সৈয়দ এ কে একরামুজ্জামানের দ্রুত আরোগ্য কামনা করেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com