আপডেট

x

প্রেসক্লাব সভাপতি জামি’র সুস্থতা কামনায় চিত্র সাংবাদিকদের দোয়ার আয়োজন

রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০২২ | ৮:৩৮ অপরাহ্ণ | 103 বার

প্রেসক্লাব সভাপতি জামি’র সুস্থতা কামনায় চিত্র সাংবাদিকদের দোয়ার আয়োজন

অসুস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার রিয়াজউদ্দিন জামির রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (০৪ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়া চিত্র সাংবাদিকদের উদ্যোগে এই দোয়ার আয়োজন করা হয়।


এ উপলক্ষে শহরের কাজীপাড়াস্থ জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা মাদরাসা ও কারিগরি শিক্ষালয়ে কোরআন খতম শেষে শহরের টি,এ রোডস্থ মান্নান ম্যানশনে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় রিয়াজউদ্দিন জামি’র দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মুফতি মো. এনামুল হাছান।

webnewsdesign.com

এ সময় ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি মো আরজু, সাবেক সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আ,ফ,ম কাউসার এমরান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আইসিটি সম্পাদক মজিবুর রহমান খান, সাবেক সহ-সভাপতি সৈয়দ মো. আকরাম, সাবেক সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আশিকুল ইসলাম, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবদুন নূর, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা, এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মোজাম্মেল হক চৌধুরী, ইস্টার্ন মিডিয়ার সম্পাদক নজরুল ইসলাম বিল্লাল, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, কালের কণ্ঠের প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি মাসুক হৃদয়, আমাদের অর্থনীতির প্রতিনিধি তৌহিদুর রহমান নিটল, সাংবাদিক আবুল হাসনাত অপু, খোলা কাগজের প্রতিনিধি মোঃ আবু নাসের রতন, ডেইলী বাংলাদেশ এর প্রতিনিধি চয়ন বিশ্বাস, আমার সময় এর প্রতিনিধি আল মামুন, দৈনিক সমতট বার্তার স্টাফ রিপোর্টার তুহিন আহমেদ, সাংবাদিক মো.ইয়াকুব, ব্যবসায়ী ইশরাক হোসেন, মো. কারিম, মো. হানিফ, মো. মাঈনুদ্দিনসহ সূধীজন উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলেন এটিএন নিউজের চিত্র সাংবাদিক সুমন রায়, সময় টিভির সিনিয়র চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান, চ্যানেল টোয়েন্টিফোরের চিত্র সাংবাদিক প্রকাশ দাস, এনটিভির চিত্র সাংবাদিক মো. সাইফুল, মাই টিভির চিত্র সাংবাদিক মো. সজীব আহমেদ, এটিএন বাংলার চিত্র সাংবাদিক মো. রাশেদ, একুশে টেলিভিশনের চিত্র সাংবাদিক মো. রাসেল আহমেদ, বাংলা টিভির চিত্র সাংবাদিক মো. শ্যামল, চ্যানেল আইয়ের চিত্র সাংবাদিক মো. বাপ্পী, আনন্দ টিভির চিত্র সাংবাদিক মো জয়।

এদিকে শহরের কাজীপাড়া ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ একুশে টেলিভিশনের প্রতিনিধি মীর মো. শাহীনের উদ্যোগে কাজীপাড়াস্থ জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা মাদরাসা ও সৈয়দ বাড়ি জামে মসজিদে রিয়াজউদ্দিন জামির রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ২৯ আগস্ট জামি রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বিভাগীয় প্রধান ও ক্যান্সার বিশেষজ্ঞ ব্রিগেডিয়ার জেনারেল ইউসুফ আলী ও মেজর নাসিফ এর তত্বাবধানে তার চিকিৎসা কার্যক্রম চলে। এ সময় সিএমএইচ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ড তার সকল শারীরিক পরীক্ষা-নীরিক্ষা রিপোর্ট পর্যালোচনা করেন এবং জামিকে ১০টি রেডিওথেরাপী দেয়ার পরামর্শ দেন। আগামীকাল ৫ সেপ্টেম্বর জামি উন্নত চিকিৎসার জন্য আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের মুম্বাই টাটা হসপিটালের উদ্দেশ্যে রওনা হবেন। চিকিৎসার প্রথম পর্যায়ে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনকালে তার ৫ টি এমআরআই, ব্রেইন টেস্টসহ সিটি স্ক্যান, পিঠ, কোমড়, বক্ষ, কোমর ও মাথায় নানা ধরণের পরীক্ষা নীরিক্ষা চালানো হয়। এছাড়াও তার কোমড় ও লাঞ্চ থেকে লালা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com