আপডেট

x

পুলিশের উপর হামলা মামলায় নাসিরনগর যুবলীগের সেক্রেটারি গ্রেফতার

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ১০:০০ অপরাহ্ণ | 273 বার

পুলিশের উপর হামলা মামলায় নাসিরনগর যুবলীগের সেক্রেটারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশের উপর হামলার মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার গোকর্ণ ইউনিয়ন থেকে তাঁকে গ্রেফতার করা হয়।


তিনি উপজেলার গোকর্ণ ইউনিয়নের বাসিন্দা ।

একই মামলায় আনোয়ার পাঠান নামে অপর আসামীকেও আটক কার হয়।

তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কিছুদিন আগে উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রাম ও সূচী উড়ার তিতাস নদীর তীরে ধান মাড়াইকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। এসময় পুলিশসহ উভয় পক্ষের অন্তত ৬৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংর্ঘষ থামাতে চাইলে যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম বেলায়েতের নির্দেশে ২০/৩০ জনের একটি দল পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের ৫ সদস্যও মারাত্মকভাবে আহত হয়। সংঘর্ষ থামাতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে পুলিশের এসআই নুরুল হক খন্দকার বাদী হয়ে যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে প্রধান আসামী করে ৫৮জনের নামে নাসিরনগর থানায় একটি মামরা দায়ের করেন।

নাসিরনগর থানা পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোকর্ণ ইউনিয়নের দুপক্ষের সংঘর্ষ হয়। পুলিশ সংঘর্ষ থামাতে গেলে এক পক্ষ পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের ৫ সদস্য আহত হয়। পরে পুলিশ বাদী হয়ে ৫৮জনকে আসামী করে মামলা করে। এই মামলায় যুবলীগ সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com