আপডেট

x

পিকআপে গাঁজা পাচার করতে গিয়ে মামা-ভাগিনাসহ ৩জন ধরা

রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ৮:৩১ অপরাহ্ণ | 166 বার

পিকআপে গাঁজা পাচার করতে গিয়ে মামা-ভাগিনাসহ ৩জন ধরা

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপে পাচারকালে ২৫কেজি গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে বিজয়নগর উপজেলার বুধন্তি থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার সরাইল উপজেলার পরমানন্দপুরের মৃত জহুর আলীর ছেলে মোঃ কবির আহম্মেদ (৩৩), একই উপজেলার বড়ইছড়া গ্রামের আতিকুল ইসলামের ছেলে ও আটক অপর মাদক ব্যবসায়ী কবিরের ভাগিনা মোঃ আকাশ(১৫) এবং পিকআপের চালক জামালপুর জেলার ইসলামপুর থানার মৃত আজিজুল হকের ছেলে আব্দুল খালেক (৪২)।

রোববার সন্ধ্যায় র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ৩ জন মাদক ব্যবসায়ী হবিগঞ্জ হতে ব্লু রংয়ের পিকআপে করে গাঁজার একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে জেলার বিজয়নগর থানাধীন বুধন্তী বাজারে ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন।

তল্লাশীকালে পূর্বে সংবাদ প্রাপ্ত পিকআপটি তল্লাশী চৌকির নিকট আসলে সংকেত দিয়ে তল্লাশি করা হয়। তল্লাশিকালে ২৫ কেজি গাঁজা পাওয়া যায়৷ এসময় মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে চালক সহ তিনজনকে আটক করা হয়। এছাড়াও পিকআপটি ওমাদক বিক্রির নগদ ৩৫হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ। ধৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com