পাক বিশ্বকাপ স্কোয়াডে নেই আকমল, ওয়াহব, শেহজাদ

শুক্রবার, ০৫ এপ্রিল ২০১৯ | ৮:৫৪ অপরাহ্ণ | 211 বার

পাক বিশ্বকাপ স্কোয়াডে নেই আকমল, ওয়াহব, শেহজাদ

বিশ্বকাপের জন্য ২৩ সদস্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। এই স্কোয়াড থেকেই বাছাই হবে চূড়ান্ত স্কোয়াড। তবে প্রাথমিক এই দলে নেই উমর আকমল, ওয়াহব রিয়াজ ও আহমেদ শেহজাদ।

বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগে ১৫ ও ১৬ এপ্রিল লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস টেস্ট নেওয়া হবে ২৩ ক্রিকেটারের। পাকিস্তানের প্রধান কোচ মিকি আর্থারের সাথে পরামর্শ করেই প্রাথমিক এই স্কোয়াড গঠন করেছেন নির্বাক কমিটির প্রধান ইনজামাম উল হক।

আগামী ৩০ মে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। ১৮ এপ্রিল চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে পাকিস্তান। ২৩ এপ্রিল উড়াল দেবে ইংল্যান্ডের উদ্দেশ্যে। তবে বিশ্বকাপের আগে

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। এ ছাড়াও বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে দলটি।

পাকিস্তানের ২৩ সদস্যর প্রাথমিক স্কোয়াড :

সরফরাজ আহমেদ, আবিদ আলী, আসিফ আলী, বাবর আজম, ফাহিম আশরাফ, ফাখর জামান, হারিস সোহেইল, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান শিনওয়ারি এবং ইয়াসির শাহ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com