নাসিরনগরে স্বামীর সাথে অভিমানে ইঁদুর মারার বিষ খেয়ে গৃহবধূর আত্মহত্যা

সোমবার, ২৩ মে ২০২২ | ৮:৫৪ অপরাহ্ণ | 62 বার

নাসিরনগরে স্বামীর সাথে অভিমানে ইঁদুর মারার বিষ খেয়ে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তানজিনা বেগম (২৪) নামের এক গৃহবধূ স্বামীর সাথে অভিমান করে ইঁদুর মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নাসিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। তানজিনা বেগম সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের চাঁনপুর গ্রামের সরফত আলীর মেয়ে এবং নাসিরনগর সদর ইউনিয়নের নাসিরপুর গ্রামের পাভেল মিয়ার স্ত্রী


পুলিশ জানান, প্রায় পাঁচ আগে পাভেল মিয়ার সাথে তানজিনা বেগমের ৪ লক্ষ টাকার দেনমোহরে বিয়ে হয়। তাদের ঘরে মেয়ে সন্তান জন্ম নেন। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন সুখের ছিলনা। এর কলহের জেরে তানজিনা সোমবার সকালে ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে মুমূর্ষু অবস্থায় তানজিনাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

webnewsdesign.com

এদিকে নিহতের ভাই বিল্লাল মিয়া অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে তার বোন তানজিনাকে বাবার বাড়ি থেকে টাকার জন্য একাধিকবার মারধোর করেছেন পাভেল। অনেকবার তাকে টাকাও দিয়েছি। তানজিনা আত্মহত্যা করেনি, তাকে হত্যার পর তার শরীরে বিষ ছিটিয়ে দিয়েছে পাভেল। তিনি বোনের হত্যার সঠিক বিচার দাবি করেন।

এব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হাবিবুল্লাহ সরকার জানান, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছি। লাশটি উদ্ধারের পর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানানো যাবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com