আপডেট

x

নাসিরনগরের গোয়ালনগর ইউপিতে ফলাফল পরিবর্তনের অভিযোগ আ’লীগ প্রার্থীর

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | ১০:১৫ অপরাহ্ণ | 67 বার

নাসিরনগরের গোয়ালনগর ইউপিতে ফলাফল পরিবর্তনের অভিযোগ আ’লীগ প্রার্থীর
লিখিত বক্তব্য পড়ছেন আ'লীগের প্রার্থী কিরন মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভোট গণনায় অনিয়ম করে ফলাফল পরিবর্তনের অভিযোগ করেছেন। এই ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী কিরন মিয়া৷ এই উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি এসব বিষয় তুলে ধরেন।


প্রবীণ আওয়ামী লীগ নেতা ও নৌকা প্রতিকের প্রার্থী কিরন মিয়া সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর উপজেলা যুবদলের সদস্য ও ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আজহারুল হককে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করতে সুপারিশ করেন বিশেষ একটি মহল। এইনিয়ে আমি প্রধানমন্ত্রীর বরাবর লিখিত অভিযোগ করি। ফলে গোয়ালনগর ইউনিয়নে আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রদান করেন জননেত্রী শেখ হাসিনা। গত ১১নভেম্বর ইউপি নির্বাচনের ৩/৪দিন আগে স্থানীয় এমপির পরামর্শে আমার ইউনিয়নের প্রতিটি কেন্দ্রের আমার নেতাকর্মীদের কমিটির তালিকা জমা দেই। নির্বাচনের আগে রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আমার তালিকা দেওয়া নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতারের জন্য খোঁজ করেন ও হুমকি দেন।

webnewsdesign.com

তিনি আরও বলেন, নির্বাচনের দিন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতেভোট কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেন। ইউনিয়নের নোয়াগাও ও রামপুর ভোট কেন্দ্রে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করা হয়। ম্যাজিস্ট্রেট আশরাফুল হক রামপুর ভোট কেন্দ্রে দুপুর দেড়টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে অবস্থান করে। তিনি ইউনিয়নের রামপুর কেন্দ্র ব্যতীত ৮টি কেন্দ্রের ফলাফল নিজ খেয়াল খুশি মত প্রকাশ করেন। আমাকে ২৯ ভোটে পরাজিত দেখানো হয়। ম্যাজিস্ট্রেটের নির্দেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অত্যাচার না করলে আমি জয়ী হতাম। আমার এজেন্টদের তথ্য অনুযায়ী কেন্দ্রে ভোট গণণা সঠিক হয়নি। তিনি পুনঃভোট গণনা বা পুনঃভোট গ্রহণ দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগ কর্মী কাউসার মিয়া ও ছাত্রলীগ কর্মী এনায়েত হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com