নবীনগরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করলো ছেলে

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০ | ৪:০৫ অপরাহ্ণ | 140 বার

নবীনগরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করলো ছেলে
প্রতিকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আমির হোসেন (৬০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে তার ছেলে। শুক্রবার বেলা ১১টার দিকে নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত আমির হোসেন অবসর প্রাপ্ত সেনা সদস্য ছিলেন। ঘটনার পর থেকে ছেলে শুভ পলাতক রয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক সূত্রে জানা গেছে অবসর প্রাপ্ত সেনা সদস্য আমির হোসেনের ছেলে শুভ কোন কাজ করতেন না। কিছুদিন পর পর টাকার জন্য আমির হোসেনকে জ্বালাতন করতো।

তিনি বলেন, শুক্রবার সকালে শুভ পিতা আমিরকে ব্যবসা করতে টাকার জন্য চাপ প্রয়োগ করলে এনিয়ে পিতা-পুত্রের মধ্যে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে শুভ ঘরে থাকা দা দিয়ে আমির হোসেনকে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে আমির হোসেন শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে ছেলে শুভ পলাতক রয়েছে। তাকে আটক করতে ইতিমধ্যে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com