আপডেট

x

নবীনগরে বিদেশি পিস্তল ও ৪৭রাউন্ড গুলি উদ্ধার, দুইজন আটক

শুক্রবার, ১৫ মে ২০২০ | ১১:২৩ অপরাহ্ণ | 285 বার

নবীনগরে বিদেশি পিস্তল ও ৪৭রাউন্ড গুলি উদ্ধার, দুইজন আটক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক ব্যবসায়ী বাড়িতে হামলা চালানোর ঘটনায় একটি বিদেশি পিস্তল ও ৪৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় দুই যুবককে আটক করা হয়েছে। তবে আটককৃতদের নাম পরিচয় পুলিশ তদন্তের স্বার্থে এখনই প্রকাশ করেনি।


পুলিশ জানায়, গত ১২মে সন্ধ্যায় নবীনগর সদরের মার্সেল ইলেকট্রনিকস ডিলার রফিকুল ইসলামের বাড়িতে মুখোশধারী দুই যুবক ১৫ লাখ টাকা দাবি করেন। এই টাকা না পেয়ে গৃহকর্তাকে সাথে থাকা পিস্তল দিয়ে লক্ষ করে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি ছোঁড়ে পালিয়ে যায়। এই ঘটনার পর দিনই পুলিশ অভিযান চালিয়ে এক যুবককে আটক করে। ওই যুবকের তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় নবীনগর সার্কেলের দায়িত্ব থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়।

webnewsdesign.com

অভিযানে উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেপুর গ্রামের প্রাক্তন ইউপি সদস্য মোহন মিয়ার ছেলে সাদেকুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে ৪৭ রাউন্ড গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করে পুলিশ। অভিযানের খবর পেয়ে সাদেকুল পালিয়ে যায়। সাদেককে না পেয়ে তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনায় আরো একজনসহ মোট দুজনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪৭ রাউন্ড গুলিসহ একটি পিস্তলটি উদ্ধার করা হয়েছে। এর সাথে জড়িত থাকায় দুইজনকে আটক করা হয়েছে। পুলিশি অভিযান এখনো চলছে। অভিযান শেষে আটককৃতদের নাম-পরিচয়সহ বিস্তারিত জানানো হবে।

রাফি/-


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com