নবীনগরে বখাটের ছুড়িকাঘাতে নারী নিহত

সোমবার, ১৬ মার্চ ২০২০ | ১১:০৯ অপরাহ্ণ | 115 বার

নবীনগরে বখাটের ছুড়িকাঘাতে নারী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামে নিজ বাড়িতে আকলিমা (২২) নামের এক মহিলার রক্তাক্ত মৃতদেহ পাওয়া গেছে। সোমবার রাতে জেলার নবীনগর উপজেলার নিলখী গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত আকলিমা বাচ্চু মিয়ার মেয়ে ও নবীনগরের নিলখী গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্র জানা যায়, নিহত আকলিমা নবীনগর উপজেলার নিলখী গ্রামের লিটন মিয়ার সাথে বিয়ে হয়। তার স্বামীর সাথে বনিবনা না হওয়ার দুইজন বর্তমানে পৃথক থাকছেন। তার তিন বছরে একটি সন্তান আছে। আকলিমার বাবার পরিবারের সাথে প্রায় দেড় মাস আগে বাঞ্ছারামপুর উপজেলার বিষ্ণুরামপুর থেকে নবীনগরে এসে বসবাস করছেন। নবীনগরে আসার পর প্রতিবেশী জুয়েল মিস্ত্রির ছেলে মনির হোসেনের (২৪) সাথে পূর্ব বিরোধ চলে আসছিল। জুয়েল মেয়েটিকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। সোমবার সকালে আকলিমার বাড়িতে চাষ করা লাউয়ের আগাগোড়া কেটে ফেলা নিয়ে মনিরের সাথে ঝগড়া হয়। এই ঝগড়ার পরিপ্রেক্ষিতে স্থানীয় মেম্বারের কাছে নালিশ দেয় আকলিমার পরিবার। নালিশের বিষয়টি জানতে পেরে সোমবার রাতে মনির আকলিমার বাড়িতে এসে তার মায়ের সাথে বাকবিতন্ডা জড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে সাথে থাকা আকলিমাকে ছুড়িকাঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

নবীনগর সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শফিক রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

 

রাফি//–

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com