নবীনগরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজাদের খাদ্যসামগ্রী বিতরণ শুরু

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ১০:২১ অপরাহ্ণ | 83 বার

নবীনগরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজাদের খাদ্যসামগ্রী বিতরণ শুরু

ব্রাহ্মণাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আবুল হোসেন আজাদ এর নিজস্ব অর্থায়নে ও জেলা পরিষদের অনুদানে কর্মহীন ও হতদরিদ্র ৭’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তার অংশ হিসাবে মঙ্গলবার সকালে ১৭০টি পরিবারে মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বড়াইল ও বিদ্যাকুট ইউনিয়নের বিভিন্ন গ্রামে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে এই খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা দেয়া হয়েছে।


স্থানীয় আবদুর রাজ্জাক স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে এই কার্যক্রমের উদ্ধোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আবুল হোসেন আজাদ, ঢাকার রামপুর থানা আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. আলম, নবীনগর উপজেলা আ.লীগে শিক্ষা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান নান্নু মাস্টার, বড়াইল ইউনিয়ন আ.লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জীবন, বড়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মনির হোসেন প্রমুখ।

এসময় স্থানীয় ইউপি সদস্যগণ, এবং আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই ব্যাপারে ব্রাহ্মণড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আবুল হোসেন আজাদ জানান, জেলা পরিষদের আমার নির্বাচনী এলাকার ৭টি ইউনিয়নের ৭’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা করার উদ্যোগ নিয়েছি, এর অংশ হিসাবে পর্যায়ক্রমে বাকি ইউনিয়ন গুলোতে এই কার্যক্রম চলবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com