দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজন

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ১২:২১ অপরাহ্ণ |

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স-স্কাউট কমিউনিটি’র উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) বিদ্যালয়স্থ হলরুমে ‘আজ গল্প বলার দিন’ শিরোনামে ভিন্ন ধাঁচের এই অনুষ্ঠান আয়োজিত হয়।

আয়োজনে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ছাত্রনেতা ইফতেখার আহমেদ চৌধুরী সজীব। মধ্যমণি ছিলেন স্কুলের প্রাক্তন ক্রীড়া শিক্ষক বাবু কৃষ্ণ দুলাল চৌধুরী। এ সময় শতাধিক প্রাক্তন স্কাউট সদস্যদের উপস্থিতিতে কৃষ্ণ দুলাল চৌধুরীকে সংবর্ধিত করা হয়।

webnewsdesign.com

হাবিবুল হক রাজ্জির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাজী টুলস’র সিইও আরমান খাঁন জুনেল, দ্য এশিয়ান এইজ’র প্রতিবেদক মোহন লাল, রাইজিংবিডি ডটকম’র জ্যেষ্ঠ সহ-সম্পাদক নাজমুল হোসেন ও মনিরুজাম্মান মনির।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শেখ বরকত উল্লাহ স্বাধীন ,রাহিম চৌধুরী, আরাফাত, তৌহিদ, সৌরভ প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতা পাঠ এবং দাঁড়িয়ে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত ও প্রার্থনা সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এ সময় স্কুলের প্রাক্তন শিক্ষক প্রয়াত নুরুল করীম মিলন ও প্রাক্তন স্কাউট সদস্য প্রয়াত মাহবুবের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানের স্মৃতিচারণ, স্কুলের দুরন্ত সময়, শিক্ষকদের আদর-স্নেহ, জীবন গড়ার পেছনে স্কুলের অবদান আলোচনা উঠে আসে। আনন্দ-আড্ডা-খোশগল্পে ভিন্ন আবেশে মেতে উঠেন সবাই।

এতে সার্বিক তত্বাবধানে ছিলেন আশিষ দাস, মমীতুজ্জামান শশী, আতাহার উদ্দিন আমরিন, রাহুল দাস, শুভ চৌধুরী, হৃদয় হক, মোরসালিন রহমান, হাসিন চৌধুরী, রিমন হোসেন প্রমুখ।

আয়োজনের শেষ দিকে বাবু কৃষ্ণ দুলাল চৌধুরীকে সমবেতভাবে সম্মাননা স্মারক, উত্তরীয়, স্মারক ব্যাচ ও মানপত্র তুলে দেওয়া হয়। শিক্ষক জীবনের ইতি টানার প্রায় এক বছর পর প্রাক্তন শিক্ষার্থীদের কাছ থেকে এই সম্মাননা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। বৃক্ষরোপণ ও ফটোসেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com