আপডেট

x

দুই মাসের বাড়ি ও দোকান ভাড়া মওকুফ করে দিলেন মহসিন মেম্বার

শুক্রবার, ০১ মে ২০২০ | ৫:৪৯ অপরাহ্ণ | 123 বার

দুই মাসের বাড়ি ও দোকান ভাড়া মওকুফ করে দিলেন মহসিন মেম্বার

সারাবিশ্বের মত বাংলাদেশে করোনা ভাইরাসের পাদুর্ভাবে জনজীবন অনেকটা বিপর্যস্থ হয়ে পড়েছে। ব্রাহ্মণবাড়িয়াতেও এ ভাইরাসে এখন পর্যন্ত ৪৫জন জন আক্রান্ত হয়েছে। মারা গেছেন দুইজন। চলছে জেলায় লকডাউন। এতে করে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জনজীবন দুর্ভোগ সৃষ্টি হয়েছে।


এই পরিস্থিতিতে নিজের মালিকানাধীন মার্কেটের ও বাড়ির ভাড়াটিয়াদের দুই মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন সুহিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার। পাশাপাশি কর্মহীনদের দিয়েছেন খাদ্যসামগ্রী।

এবিষয়ে ইউপি সদস্য মহসিন খন্দকার জানান, দেশের বর্তমান পরিস্থিতিতে আজ মানুষ কর্মহীন। যেখানে নূন আনতে পান্তা ফোরাচ্ছে, তারা দোকান ও বাড়ি ভাড়া কিভাবে দিবে। আমার মার্কেটের ৯টি দোকানের ৩৪হাজার টাকা ও বাড়ি ভাড়া ১৬হাজার টাকা করে মোট ৫০হাজার টাকা প্রতিমাসে আসে।

তিনি বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি গত এপ্রিল ও চলতি মে মাসের ভাড়া তাদের সবাইকে মওকুফ করে দেব। দুই মাসে আমার একলক্ষ টাকা না পেলেও তারা যেন অন্তত চলতে পারেন। বর্তমান পরিস্থিতিতে অসচ্ছল পরিবারের দিকে তাকিয়ে মানবিক বিবেচনায় অন্যান্য দোকান ও বাড়ির মালিকদের ভাড়াটিয়াদের পাশে দাড়ানোর অনুরোধ জানান মহসিন খন্দকার।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com