আপডেট

x

দুইশতাধিক কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ করলো ‘ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর’

রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | ১:০৮ পূর্বাহ্ণ | 78 বার

দুইশতাধিক কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ করলো ‘ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর’

ব্রাহ্মণবাড়িয়ায় দুইশতাধিক কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (০২ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উদ্যোগে জেলা শহরের ফকিরাপুল ও রেলওয়ে স্টেশনের এসব খাবার বিতরণ করা হয়।


খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ও বাতিঘরের প্রধান উপদেষ্টা ডা. শওকত হোসেন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার।

webnewsdesign.com

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উপদেষ্টা ডা. ফাইজুর রহমান ফয়েজ, বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিন, সংগঠনের পরিচালক প্রমীলা দাস, আরেফিন হৃদয় ও স্বপ্নের আকাশ ছোয়ার পরিচালক স্বর্ণালি আক্তারসহ বাতিঘরের সক্রিয় সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে জেলায় যথেষ্ট সুনাম অর্জন করেছে। তারা বেওয়ারিশ লাশ দাফন, স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে অক্সিজেন সেবা, অসহায় ও হতদরিদ্র মানুষের বা রোগীদের চিকিৎসা সহায়তা করার কাজটা সুনামের সাথে করে যাচ্ছে। ব্রাহ্মণবাড়িয়ার কিছু ডাক্তার, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তাদের সহযোগিতায় বাতিঘর তাদের সেবামূলক কাজ গুলো চালিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com