আপডেট

x

দায়িত্বশীল সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে:এমপি মোকতাদির

শনিবার, ৩০ এপ্রিল ২০২২ | ১১:০৩ অপরাহ্ণ | 62 বার

দায়িত্বশীল সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে:এমপি মোকতাদির

দায়িত্বশীল সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। শনিবার (৩০ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া শহরের সুর সম্রাট দি আলাউদ্দির সঙ্গীতাঙ্গণ মিলনায়তনে অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উন্নয়ন-অগ্রগতি ও সদস্যদের কল্যাণ কামনায় এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

webnewsdesign.com

দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

প্রেস ক্লাবের কার্যকরী সদস্য মো. মনির হোসেনের সঞ্চালনায় আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকতাদির চৌধুরী বলেন, সাংবাদিকদের লেখনিতে সবকিছু সুন্দরভাবে ফুটে উঠে। সমাজের সকল অসঙ্গতির পাশাপাশি পজিটিভ বাংলাদেশের অনেক ভালো খবরও তুলে ধরছেন এখানকার সাংবাদিকরা। প্রেস ক্লাবের যে কোনো কর্মকান্ডে সবসময় নিজেকে সম্পৃক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন এমপি মোকতাদির।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. শাহগীর আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকরা অনেক বেশি সক্রিয়। কোনো ঘটনাই তাদের চোখ এড়ায় না। এক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভূমিকা প্রশংসনীয়।


পরে আলোচনা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলাম।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com