দাবী আদায়ে ২১ মার্চ আশুগঞ্জে অর্ধদিবস হরতালের ডাক

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৩:১২ অপরাহ্ণ | 96 বার

দাবী আদায়ে ২১ মার্চ আশুগঞ্জে অর্ধদিবস হরতালের ডাক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দাবী আদায় নাহলে আগামী ২১মার্চ রেলপথ, সড়কপথ ও নদীপথে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সংগঠন।


আশুগঞ্জ রেলস্টেশনকে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরনসহ ১১ দফা দাবি আদায়ের লক্ষে এই কর্মসূচি দেওয়া হয়েছে।

শনিবার সকালে আশুগঞ্জ রেলস্টেশনের সামনে নাটালের মাঠে এক জনসভা থেকে এই হরতালের কর্মসূচি ঘোষনা করা হয়।

জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়া এই হরতালের কর্মসূচি ঘোষনা করা হয়।

হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে জনসভায় বক্তৃতা করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের সদস্য সচিব মো. মোবারক আলী চৌধুরী, উপজেলা শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি, আওয়ামীলীগ নেতা হাজী সাইদুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান কবির, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন শিকদার, মহিলা আওয়ামলীগ এর সাধারণ সম্পাদক জোসনা চৌধূরী, নৌযান শ্রমিক ফেডারেশনের আশুগঞ্জের সভাপতি হাবিবুল্লাহ বাহার প্রমূখ।

এসময় সভা বক্তারা বলেন, আশুগঞ্জ রেলওয়ে স্টেশনটির বি-গ্রেড নিশ্চিতসহ ১১ দফা দাবিসহ সকল সুযোগ সুবিধা বাস্তবায়নের দাবি জানান তারা। অন্যথায় ২১ মার্চ সকাল ৬টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার রেলপথ. সড়কপথ ও নদীপথে অবরোধসহ অর্ধদিবস হরতাল পালন করা হবে। এসব দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে বলে জানান বক্তারা।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com