আপডেট

x

দলের প্রার্থীর বিরোধিতাকারী শনাক্ত করতে ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের তদন্ত কমিটি

মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ১০:৫০ অপরাহ্ণ | 187 বার

দলের প্রার্থীর বিরোধিতাকারী শনাক্ত করতে ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের তদন্ত কমিটি

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়া আওয়ামীলীগের নেতাকর্মীদের শনাক্ত করতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেয়ার পদক্ষেপ হিসাবে তদন্ত কমিটি গঠন হয়।


তদন্ত কমিটিতে সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম দুলালকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অপর দুই সদস্য হচ্ছেন আওয়ামীলীগ নেতা আলী আজম ও এড. নাগর কামরুল ইসলাম।

webnewsdesign.com

মঙ্গলবার বিকালে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএইচ মাহবুব আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

সভায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের অন্তর্গত ইউনিট বাসুদেব ও বুধল ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এ সভায় একই সাথে দুটি ইউনিয়নে আহবায়ক কমিটিও গঠন করা হয়। বাসুদেব ইউনিয়নে সদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূঞাকে আহবায়ক, আওয়ামীলীগ নেতা এমএসজে খোকন ভূঞা,জীবন খান,শাহনেওয়াজ মোল্লা,আবু আহমেদ শিপন,মনির হোসেনকে যুগ্ম-আহবায়ক এবং বুধল ইউনিয়নে আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল হককে আহবায়ক,শেরআলম ও মো.হাবিবুল্লাহকে যুগ্ম-আহবায়ক করে কমিটি গঠন করা হয়। সভায় তালশহর পূর্ব ইউনিয়নে সিনিয়র সহসভাপতি আবদুস সালামকে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com