দক্ষিণ পৈরতলায় প্রীতি ক্রিকেট ম্যাচে ছোট-বড়দের মিলন মেলা

সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | ১০:২৬ অপরাহ্ণ |

দক্ষিণ পৈরতলায় প্রীতি ক্রিকেট ম্যাচে ছোট-বড়দের মিলন মেলা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী দক্ষিণ পৈরতলা বাসস্ট্যান্ড এলাকার যুবকদের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল এক প্রীতি ক্রিকেট ম্যাচ। সোমবার (২৫ ডিসেম্বর) সকালে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা খিলের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বাসস্ট্যান্ড এলাকার সাবেক-বর্তমান ক্রিকেটাররা ছাড়াও যুবক ও কিশোরের অংশ গ্রহণ করে। খেলার মাঠ পরিণত হয়ে উঠে ছোট-বড়দের মিলন মেলা।

আমান একাদশ ও আপেল একাদশ নামে দুটি দলে বিভক্ত হয়ে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। শুরুতে টস জিতে প্রথমে ব্যাটিং করে আমান একাদশ নির্ধারিত ২৫ ওভারে ৯ উইকেটে ২০৪ রান সংগ্রহ করেন। দলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন আরিফুল ইসলাম রোকন। এছাড়া টিপু সুলতান ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন। আপেল একাদশের পক্ষে আতিকুর রহমান আপেল ৪ উইকেট, আবুল হাসনাত মো. রাফি ৩ উইকেট ও রাশেদুল ইসলাম সুমন ৩ উইকেট লাভ করেন। ২০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আপেল একাদশ ২৪.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭২ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে ব্যাটিংয়ে নেমে আপেল সর্বোচ্চ ৪২ রান করেন।

webnewsdesign.com

আমান একাদশের পক্ষে টিপু সুলতান ও মসলিন ৩টি করে উইকেট লাভ করেন। খেলায় টিপু সুলতান ম্যান অব দ্যা ম্যাচ, রোকন সেরা ব্যাটসম্যান ও আপেল সেরা বোলার নির্বাচিত হয়।
খেলা শেষে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী জেপি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আমিনুল ইসলাম পাভেল।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন জাগো নিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক আবুল হাসনাত মো. রাফি, এটিএন বাংলার সৌদি আরব প্রতিনিধি সাজিদুল ইসলাম, গণমুক্তির জেলা প্রতিনিধি সাংবাদিক সামিউল আহমেদ সামি। এছাড়াও অনুভূতি প্রকাশ করেন আরিফুর রহমান আমান, আতিকুর রহমান আপেল, নজরুল ইসলাম বাবু ও আরাফাত প্রমুখ।

খেলাধুলায় অবদান রাখার জন্য সাবেক ক্রিকেটার আরিফুর রহমান আমান ও আতিকুর রহমান আপেল, সাংবাদিকতায় জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকমের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি এবং প্রবাসী সাংবাদিক সাজিদুল ইসলামকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

রাফি/

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com