তফসিলকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

বুধবার, ১৫ নভেম্বর ২০২৩ | ৯:৪১ অপরাহ্ণ |

তফসিলকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল
Spread the love

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ টেলিভিশনে জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে তফসিল ঘোষণার পর পরই শহরের বঙ্গবন্ধু স্কয়ার থেকে মিছিলটি বের হয়।

মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে টিএ রোড জেলা পরিষদ মার্কেটের সামনে গিয়ে ফিরে এসে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

webnewsdesign.com

মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। পরে প্রেস ক্লাবের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, সহসভাপতি হাজি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, যুবলীগের সভাপতি শাহানূর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত, সেচ্ছাসেবক লীগের সভাপতি লোকমান হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিন বলেন, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল বাধাবিপত্তি উপেক্ষা করে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তিপূর্ণ এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেই নির্বাচনে জনগণের ভোটে জয়লাভ করবে। কোন প্রকার বাধাবিপত্তি আমরা সহ্য করবো না। মাঠে আওয়ামী লীগ থাকবে এবং মনোনীত প্রার্থীর জন্যে কাজ করবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com