ঢাকা-সিলেট মহাসড়কের জমি অধিগ্রহণ, ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত ৩২জন পেলেন চেক

বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪ | ১:৩০ পূর্বাহ্ণ |

ঢাকা-সিলেট মহাসড়কের জমি অধিগ্রহণ, ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত ৩২জন পেলেন চেক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৩২ জন ভূমি মালিকের মাঝে সরকারের পক্ষ থেকে ১৩ কোটি ৭২লাখ ৭৯ হাজার ৮২২ টাকা ক্ষতিপূরনের অর্থ (চেক) বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে জেলার সরাইল উপজেলার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৩২ জনের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আবদুল্লাহ আল মামুন, প্রজেক্ট ম্যানেজার-৩ আমিমুল এহসান, সিনিয়র সহকারী কমিশনার (এস.এ শাখা ও এল.এ শাখা) নাহিদা আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম শেখ, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ.মেজবা উল আলম ভূঁইয়া, সরাইল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাছরিন সুলতানা প্রমুখ।

webnewsdesign.com

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়া সড়ক বিভাগাধীন “ভূমি অধিগ্রহণ ও ইউটিলিটি স্থানান্তর প্রকল্প : সাপোর্ট  টু ঢাকা (কাঁচপুর) তামাবিল মহাসড়ককে চারলেনে উন্নীতকরণ এবং উভয় পার্শ্বে পৃথক সার্ভিস লেন নির্মাণ (বিশ্বরোড মোড় থেকে সাতবর্গ ব্রীজ পর্যন্ত) শীর্ষক প্রকল্পের জন্য জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৩২ জন্য (সদর উপজেলার ১৭ জন ও সরাইল উপজেলার ১৫জন) ব্যক্তির মধ্যে ১৩ কোটি ৭২লাখ ৭৯ হাজার ৮২২ টাকার চেক দেয়া হয়েছে। আমরা অত্যন্ত স্বচ্ছতার সাথে ক্ষতিগ্রস্ত জমি মালিকদের মাঝে এই অর্থ বিতরণ করছি। তাদের কাছে এসে আমরা এই চেক দিয়েছি। জনসেবার অংশ হিসেবেই, প্রশাসন যে জনবান্ধব এই হিসেবেই আমরা তাদের কাছে এসে এ চেক দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্ত ভূমি মালিকেরা কোন  প্রকার হয়রানি ছাড়াই প্রায় তিন গুণ বেশি টাকা পেয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com