আপডেট

x

ঢাকা মাতিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরেছেন দুই বডি বিল্ডার

শনিবার, ০৬ আগস্ট ২০২২ | ৮:৫৭ অপরাহ্ণ | 487 বার

ঢাকা মাতিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরেছেন দুই বডি বিল্ডার
বিবিবিসি'র চেয়ারম্যান তপু'র সাথে দুই প্রতিযোগী।-

সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হয়ে যাওয়া বডি বিল্ডিং প্রতিযোগিতা ‘মি. ঢাকা’ মাতিয়ে সুনাম কুড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার দুই বডি বিল্ডার। গত ২৯-৩১ জুলাই পর্যন্ত রাজধানীতে বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরেছেন জেলার সুনাম বয়ে আনা দুই প্রতিযোগী।


প্রতিযোগিরা হলেন, পৌর এলাকার ভাদুঘরের ফাহিম মিয়া ও কান্দিপাড়ার ফয়েজ মিয়া৷ দুজন প্রতিযোগিতায় দুটি ক্যাটাগরিতে ষষ্ঠ স্থান অর্জন করে। ৬০ কেজি ওজন ক্যাটাগরিতে ফয়েজ মিয়া এবং ১৭০ সেঃমিঃ ম্যান ফিজিক্সে ফাহিম মিয়া ৬ষ্ঠ স্থান অর্জন করেছে।

webnewsdesign.com

প্রতিযোগিতায় অংশ নেওয়া ফাহিম ও ফয়েজ ব্রাহ্মণবাড়িয়া বডি বিল্ডিং সেন্টার (বিবিবিসি) এর সদস্য। প্রতিযোগিতা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরেছেন ফাহিম ও ফয়েজ। তারা ঢাকায় প্রতিযোগিতায় অর্জন ট্রফি ও সনদ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া বডি বিল্ডিং সেন্টারে গেলে সহকর্মী ও কর্মকর্তারা আবেগাপ্লুত হয়ে পড়ে। একে একে সবাই দুইজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

ব্রাহ্মণবাড়িয়া বডি বিল্ডিং সেন্টার (বিবিবিসি) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ তৌফিক আহমেদ (তপু) দুই প্রতিযোগিতাকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা প্রত্যাশা করছি ফাহিম ও ফয়েজ সামনের দিকে আরও এগিয়ে যাবে। তারা মফস্বলের বাইরে এসে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছে। এতে আমাদের অন্যান্য সদস্যরাও উৎসাহিত হবে।

ফয়েজ ও ফাহিম বলেন, এই প্রতিযোগিতায় অংশ নিয়ে যে অভিজ্ঞতা হয়ে তা সামনে কাজে আসবে। আমরা সামনে আরও প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করবো। ব্রাহ্মণবাড়িয়া জেলার জন্য সুনাম বয়ে আনার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

রাফি/-


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com