জোর করে ক্ষমতায়, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়না: রিজভী

মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | ৯:২০ অপরাহ্ণ |

জোর করে ক্ষমতায়, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়না: রিজভী
Spread the love

কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজ গোটা জাতি শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে। দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়না।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির আহবায়ক মো. জিল্লুর রহমানের নামাজে জানাযা শেষে তিনি এ কথা বলেন।

webnewsdesign.com

এসময় রুহুল কবির রিজভী বলেন, দেশের ক্রান্তি লগ্নে জিল্লুর রহমানের মত ত্যাগী নেতার চলে যাওয়া দলের জন্য অপূরণীয় ক্ষতি। মূলত নির্যাতন নীপিড়নের শিকার হয়েই অকালে তিনি চলে গেছেন।

শহরের টেংকের মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাযায় বেগম খালেদা জিয়ার উপদেষ্টা একে এম একরামুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ মানুষের বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচিসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

এ সময় বিএনপির তুখোর রাজনীতিবিদ মরহুম জিল্লুর রহমানের কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান নেতাকর্মীরা। পরে শহরের শেরপুরস্থ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সোমবার সন্ধ্যায় শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশাইজড হাসপাতালে জিল্লুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগ ও হেপাটাইটিস-বি রোগে আক্রান্ত ছিলেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com