আপডেট

x

জেদ্দায় রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার বর্ধিত সভা

সোমবার, ২৮ জুন ২০২১ | ১:২৬ পূর্বাহ্ণ | 131 বার

জেদ্দায় রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার বর্ধিত সভা

সৌদি আরবের জেদ্দায় রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার (পশ্চিমাঅঞ্চল) বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে জেদ্দায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের বলরুমে সভার আয়োজন করা হয়।


সভায় অ্যাসোসিয়েশন সভাপতি ও চ্যানেল আইয়ের সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি (বাংলা ভিশন প্রতিনিধি) সোহেল রানা, সহ সভাপতি (এটিএন বাংলার ও এটিএন নিউজ সৌদি আরব প্রতিনিধি) সাজিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক (আরটিভির জেদ্দা প্রতিনিধি) হানিস সরকার উজ্জ্বল,সাংগঠনিক সম্পাদক (এসএ টিভির জেদ্দা প্রতিনিধি) বাহার উদ্দিন বকুল, (জিটিভির সৌদিআরব প্রতিনিধি) সেলিম আহমেদ, (চ্যানেল২৪ এর সৌদিআরব প্রতিনিধি) সৈয়দ আহমদ ভূইয়া,(মোহনা টিভির জেদ্দা প্রতিনিধি) মোহাম্মদ ফিরোজ,(ডিবিসির জেদ্দা প্রতিনিধি) রঞ্জু আহমেদ, (সময় টিভির জেদ্দা প্রতিনিধি) আল মামুন শিপন,(এশিয়ান টিভির জেদ্দা প্রতিনিধি) কাউসার আবদুস সালাম,(চ্যানেল এস’র জেদ্দা প্রতিনিধি) ইকবাল প্রধান,(জয়যাত্রা টিভির জেদ্দা প্রতিনিধি(মোহাম্মদ নূর আলম ও (সি-প্লাস টিভির সৌদিআরব প্রতিনিধি) খলিল চৌধুরী প্রমুখ।

webnewsdesign.com

এসময় মক্কা ও জেদ্দার বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

সভায় সংগঠনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন বলেন, আগামী ৩০ কার্যদিবসের মধ্যেই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হবে।

এদিকে মহামারী করোনার সময়ও জেদ্দা থেকে প্রবাসী বাংলাদেশিদের পাশে থেকে কাজ করায় আরটিভি ঢাকা অফিস থেকে ভাল কাজের প্রসংশা পত্র পাওয়ায় আরটিভির জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বলকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেষে দেশ-বিদেশে করোনায় মৃত্যু হওয়া প্রবাসী বাংলাদেশিসহ সাংবাদিক মোহাম্মদ ফিরোজের মা ও রঞ্জু আহমেদের পিতার মৃত্যুতে তাদের রূহের মাগফিরাত কামনা করে অ্যাসোসিয়েশনের পক্ষ দোয়া করা হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com